BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্কুলেই ২ ছাত্রীর ‘শ্লীলতাহানি’, অভিভাবকদের বিক্ষোভ সামাল দিতে লাঠিচার্জ পুলিশের

Published by: Sayani Sen |    Posted: March 2, 2020 7:35 pm|    Updated: March 2, 2020 9:12 pm

A teacher-in-charge allegedly molest two student in Kulpi

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দুই ছাত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠল স্কুলেরই টিচার-ইন-চার্জের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার কুলপি থানার রামকৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের রামকিশোরপুর রাধানগর প্রাথমিক বিদ্যালয়ে। কিশোরীদের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যান্য দিনের মতো সোমবারও ওই দুই ছাত্রী স্কুলে যায়। অভিযোগ, টিচার-ইন-চার্জ পার্থ মণ্ডল স্কুলের মধ্যেই দুই কিশোরীর সঙ্গে অভব্য আচরণ করেন। এর পরেই ওই দুই নাবালিকা ছাত্রী তাদের পরিবারের লোকজনকে শিক্ষকের অভব্য ব্যবহার সম্পর্কে জানায়। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ওই স্কুলে পৌঁছয়। শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে স্কুল ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন। উত্তেজনার খবর পেয়ে কুলপি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। টিচার-ইন-চার্জকে উন্মত্ত জনতার হাত থেকে রক্ষা করার চেষ্টা করে পুলিশ। তবে বিক্ষোভকারীরা তাতে বাধা দেয়। অভিযুক্ত শিক্ষককে তাদের হাতে তুলে দেওয়ার দাবি জানাতে থাকে। অবশ্য পুলিশ তাতে রাজি না হওয়ায় শুরু হয় বচসা, ধস্তাধস্তি। পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে শুরু করে বেশ কয়েকজন। বাধ্য হয়ে পরিস্থিতি সামাল দিতে মৃদু লাঠিচার্জ করে পুলিশ। তাতেই ছত্রভঙ্গ হয়ে যায় বিক্ষোভকারীরা। লাঠিচার্জের ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

[আরও পড়ুন: ভুয়ো প্রোফাইল তৈরি করে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট, গ্রেপ্তার কলেজছাত্র]

পরিস্থিতি আরও উত্তপ্ত হতে পারে সেই আশঙ্কায় আরও পুলিশকর্মী ঘটনাস্থলে পৌঁছয়। কড়া পুলিশি নিরাপত্তায় অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করা হয়। সুন্দরবন জেলার পুলিশ সুপার বৈভব তিওয়ারি জানান, ওই দুই ছাত্রীর অভিভাবকেরা পুলিশের কাছে স্কুল শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে