০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুল মাঠে ক্রিকেট খেলার সময় আচমকা বুকে ব্যথা, মৃত্যুর কোলে ঢলে পড়লেন ভাঙড়ের শিক্ষক

Published by: Tiyasha Sarkar |    Posted: December 13, 2021 8:28 pm|    Updated: December 13, 2021 8:28 pm

A teacher of Polerhat high school died in school campus during cricket match | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, ভাঙড়: টিফিনের বিরতিতে স্কুলের মাঠে পড়ুয়াদের সঙ্গে ক্রিকেট খেলছিলেন শিক্ষক। সেখানেই ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। আচমকা নিস্তেজ হয়ে পড়েন শিক্ষক। ঢলে পড়েন মৃত্যুর কোলে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছে পড়ুয়া ও স্কুলের শিক্ষকরা। শোকের ছায়া মৃতের পরিবারে।

জানা গিয়েছে, মৃতের নাম অভিজিৎ মণ্ডল। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট হাই স্কুলের শিক্ষক ছিলেন তিনি। রাজ্যের সমস্ত স্কুলেই নবম থেকে দ্বাদশ শ্রেণির অফলাইন ক্লাস শুরু হয়েছে। পোলেরহাট হাই স্কুলও খুলেছে। অন্যান্যদিনের মতোই সোমবারও ক্লাস চলছিল। চতুর্থ পিরিয়ডের পর টিফিনের বিরতি। ওই সময়ই ছাত্রদের সঙ্গে স্কুলের মাঠে ক্রিকেট খেলতে গিয়েছিলেন অভিজিৎবাবু। তখনই ঘটে দুর্ঘটনা।

[আরও পড়ুন: স্কুলের WhatsApp গ্রুপে অশ্লীল ছবি পাঠানোর জের, অভিযুক্তের শাস্তির দাবিতে পুলিশের দ্বারস্থ পড়ুয়ারা]

আচমকা মাঠেই অসুস্থ হয়ে পড়েন ওই শিক্ষক। শুরু হয় বুকে ব্যথা। দুই শিক্ষক তাঁকে উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় জিরানগাছ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে নিয়ে যাওয়ার পথে অভিজিতের অবস্থার অবনতি হতে থাকে। স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসকরা পরীক্ষা করে জানান তাঁর মৃত্যু হয়েছে। এই খবর পাওয়ামাত্রই পডুয়া, অভিভাবক ও স্কুলের শিক্ষকরা ভিড় করেন হাসপাতালে। ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে শিক্ষকের পরিবারে। এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, এদিন সকাল থেকে সম্পূর্ণ সুস্থ ছিলেন অভিজিৎবাবু। অন্যান্যদিনের মতোই ক্লাস নেন তিনি। আচমকা কেন অসুস্থ হয়ে পড়লেন, তা এখনও অজানা। ময়নাতদন্তের রিপোর্ট এলে স্পষ্ট হবে গোটা বিষয়টি।

[আরও পড়ুন: মাঝরাতে ফাঁকা গলি থেকে প্রায় অচৈতন্য অবস্থায় উদ্ধার তরুণী, ধূপগুড়িতে ঘনাল রহস্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে