BREAKING NEWS

২৩ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৭ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

মাঝরাতে ফাঁকা গলি থেকে প্রায় অচৈতন্য অবস্থায় উদ্ধার তরুণী, ধূপগুড়িতে ঘনাল রহস্য

Published by: Sayani Sen |    Posted: December 13, 2021 1:42 pm|    Updated: December 13, 2021 1:58 pm

An uncoscious woman rescued from Jalpaiguri's Dhupguri । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে রাস্তায় প্রায় অচৈতন্য অবস্থায় বসে রয়েছেন এক তরুণী। স্থানীয়দের নজরে আসে বিষয়টি। কে ওই তরুণী, তা নিয়ে ফিসফিসানি শুরু হয়। কিছুক্ষণের মধ্যে ওই এলাকায় দেখা মেলে আরও এক তরুণের। একাধিক প্রশ্ন করা হয় তাঁদের। প্রতিটি জবাবে মেলে একাধিক অসঙ্গতি। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয়রা। ওই যুবককে গণপিটুনি দেন প্রত্যেকেই। শীতের রাতে এই ঘটনাকে কেন্দ্র করেই ব্যাপক চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়ির ৪ নম্বর ওয়ার্ডের ডাঙাপাড়ায়।

স্থানীয়রা জানান, ওই যুবক নিজেকে ময়নাগুড়ির সিভিক ভলান্টিয়ার এবং তরুণী নিজেকে তেলিপাড়ার বাসিন্দা বলে দাবি করেন। ওই যুবক জানান তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। সেই সুযোগে তরুণী তাঁর কাছে জোরজুলুম করত। নানা উপহার নিয়েছে। ব্ল্যাকমেল করে টাকা নিয়েছে বলেও অভিযোগ যুবকের। তরুণ তা সাধ্যমতো দিয়েছেন। পরে তিনি জানতে পারেন ওই তরুণী একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সকলের কাছ থেকে একইভাবে টাকা আদায় করত ওই তরুণী।

[আরও পড়ুন: Omicron: টিকার কার্যকারিতা অনেকটাই কমিয়ে দিতে পারে ‘ওমিক্রন’, দাবি WHO’র]

এলাকাবাসীরা মনে করছেন ওই তরুণী মদ্যপান করেছিলেন। তরুণও নেশা করেছিলেন। তাঁরা কেউই এই এলাকার বাসিন্দা নন। দু’জনের মনোমালিন্য থাকতেই পারে, তবে কী কারণে তারা ধূপগুড়ির ৪ নম্বর ওয়ার্ডের ডাঙাপাড়ায় এল, তা ভাবাচ্ছে স্থানীয়দের। অনেকেই মনে করছেন, কোনও অসৎ কাজের জন্য হয়তো ওই এলাকায় এসেছিলেন তরুণ-তরুণী। প্রকৃত কারণ জানতে তাদের জিজ্ঞাসাবাদ করেন স্থানীয়রা। যদিও সে প্রশ্নের জবাবে মেলে একাধিক অসঙ্গতি। সে কারণে ওই যুবককে মারধরও করেন তাঁরা। তা সত্ত্বেও প্রকৃত সত্য এখনও সামনে আসেনি।

খবর পায় ধূপগুড়ি থানার পুলিশ। খবর পাওয়ামাত্র তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। ওই তরুণ-তরুণীকে উদ্ধার করে পুলিশ। আপাতত থানাতেই জেরা করা হচ্ছে তাঁদের।

[আরও পড়ুন: মানব পাচারের বড়সড় ছক! আনন্দপুরে ধৃত আরও ১৭ বাংলাদেশিকে জেরায় চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে