BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রেমিকার ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি তৃণমূল নেতার! অপমানে আত্মহত্যার চেষ্টা তরুণীর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 21, 2020 9:17 pm|    Updated: September 21, 2020 9:17 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: তৃণমূল নেতা প্রেমিকের আসল রূপ জেনে যাওয়ায় সম্পর্ক থেকে বেরনোর চেষ্টা করেছিলেন হুগলির যুবতী। তাতেই বাধে গোল। প্রেমিকার আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকি দিতে শুরু করে তৃণমূল নেতা। সেই অপমানে আত্মহত্যার চেষ্টা করলেন তরুণী। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তোলপাড় হুগলি (Hooghly) তারকেশ্বরে।

জানা গিয়েছে, তারকেশ্বরের বিনোদবাটির বাসিন্দা ওই তরুণী। দীর্ঘদিন ধরে ওই তৃণমূল নেতার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক একাধিকবার তাঁর সঙ্গে সহবাসও করে। স্বাভাবিকছন্দেই চলছিল সবকিছু। এরই মাঝে ওই তরুণী জানতে পারেন তাঁর প্রেমিক বিবাহিত। স্ত্রী-সন্তান রয়েছে। চরম সত্য জানার পরই তিনি সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চান। অভিযোগ, এরপর থেকেই তৃণমূল নেতা তরুণীকে হুমকি দিতে শুরু করে। ভয় দেখায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার। সেই অপমানেই বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন তরুণী। পরিবারের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাঁকে তারকেশ্বর বৈদ্যপুর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে পাঠানো হয় কলকাতার হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তরুণীর।

[আরও পড়ুন: ‘বাংলাকে দু’টুকরো করতে চাইছে বিজেপি’, সাংসদ রাজু বিস্তার মন্তব্যের বিরুদ্ধে সরব বিরোধীরা]

এই ঘটনার পর ১৯ সেপ্টেম্বর ডাক মারফত তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ পাঠিয়েছেন ওই তরুণীর অভিভাবকরা। তবে পুলিশ জানিয়েছে, তাঁরা পোষ্টে এখনও কোনও অভিযোগ পাননি। প্রতিক্রিয়া মেলেনি অভিযুক্তেরও। তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই অস্বস্তি বেড়েছে জেলা তৃণমূল নেতৃত্বের।

[আরও পড়ুন: গর্ভস্থ শিশুর মৃত্যুতে কালনা হাসপাতালে তাণ্ডব, চিকিৎসক-নার্সকে মার রোগীর পরিবারের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement