BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

প্রধানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করায় আক্রান্ত পঞ্চায়েত সদস্যার স্বামী! ফের প্রকাশ্যে তৃণমূলের দ্বন্দ্ব

Published by: Tiyasha Sarkar |    Posted: November 10, 2020 1:52 pm|    Updated: November 10, 2020 1:53 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: দিনহাটায় ফের প্রকাশ্যে তৃণমূলের (TMC) গোষ্ঠীকোন্দল। এবার পঞ্চায়েত সদস্যের স্বামীকে মারধরের অভিযোগ উঠল প্রধানের অনুগামীদের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি আক্রান্ত ব্যক্তি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, কোচবিহারের (Cooch Behar) দিনহাটার পুঁটিমারি পঞ্চায়েতের সদস্যা রহিমা বিবি। তাঁর অভিযোগ, দীর্ঘদিন ধরে তাঁর এলাকার যাবতীয় কাজের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াচ্ছেন পঞ্চায়েতের প্রধান সাহানা পারভিন। উন্নয়নমূলক কাজের ক্ষেত্রে কাটমানিও নেওয়া হচ্ছে। এবিষয়ে পঞ্চায়েত প্রধানের সঙ্গে কথা বলতে সোমবার সন্ধেয় অফিসে যান রহিমা বিবির স্বামী তথা স্থানীয় তৃণমূল নেতা আদম হোসেন। সূত্রের খবর, সেখানেই প্রধানের সঙ্গে বচসা শুরু হয় আদমের। এরপরই ওই তৃণমূল নেতাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভরতি করা হয়েছে দিনহাটা হাসপাতালে। বর্তমানে সেখানেই রয়েছেন তিনি।

[আরও পড়ুন: তেখালিতে শুভেন্দুর বক্তব্যে নজর, সূর্যোদয় দিবসের বর্ষপূতিতে তিন সভা ঘিরে তপ্ত নন্দীগ্রাম]

আহত আদমের কথায়, “প্রধানের অনৈতিক কাজ নিয়ে প্রশ্ন তোলার কারণেই এই অবস্থা।” তবে এবিষয়ে মুখ খোলেননি অভিযুক্ত পঞ্চায়েত প্রধান। উল্লেখ্য, কোচবিহারে শাসকদলের গোষ্ঠীকোন্দল নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার গোষ্ঠীসংঘর্ষে রক্ত ঝড়েছে উত্তরবঙ্গের এই এলাকায়। চলেছে গুলি। বোমাবাজির ঘটনাও ঘটেছে। গোষ্ঠীদ্বন্দ্বের প্রভাব পড়েছে জেলা নেতৃত্বের মধ্যেও।

[আরও পড়ুন: করোনা কাঁটা, চলতি বছরে বিশ্বভারতীর ঐতিহ্যশালী পৌষমেলা বন্ধের সিদ্ধান্ত উপাচার্যের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement