BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফের রাজ্যে শুটআউট, ভরসন্ধেয় পূর্ব বর্ধমানে তৃণমূল নেতাকে গুলি করে খুন

Published by: Tiyasha Sarkar |    Posted: July 12, 2021 8:26 pm|    Updated: July 12, 2021 8:54 pm

A TMC leader of Purba Bardhaman shot to death on Monday | Sangbad Pratidin

ধীমান রায়, কাটোয়া: ফের রাজ্যে শুটআউট। এবার তৃণমূল নেতাকে গুলি করে খুনের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ভরসন্ধেয় ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে।

জানা গিয়েছে, মৃতের নাম অসীম দাস। পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের লাখুড়িয়ার অঞ্চল সভাপতি ছিলেন তিনি। সোমবার সন্ধেয় কাশেমনগর থেকে বাইকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন : ফের NRC, CAA বিরোধী প্রতিবাদের আঁচ, বসিরহাটে আইনের প্রতিলিপি পুড়িয়ে বিক্ষোভে মহিলারা

মঙ্গলকোট ব্লক তৃণমূল সভাপতি অপূর্ব চৌধুরীর কথায়,”বিজেপি ছাড়া এই খুন কেউ করতে পারে না। আমরা নিশ্চিত বিজেপি আশ্রিত দুস্কৃতীরা এই খুন করেছে।” মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধক্ষ্য মুন্সি রেজাউল হকের দাবি, “বিজেপির কেউ, যে অসীম দাসের খুব চেনা এমন লোকই তাকে খুন করেছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”
অন্যদিকে বিজেপির বর্ধমান পূর্ব (গ্রামীণ) জেলা কমিটির সহ-সভাপতি অনিল দত্ত বলেন, “বিজেপি খুনের রাজনীতিতে বিশ্বাস করে না। তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দের জেরেই এই খুন। আমাদের ওপর মিথ্যা দোষারোপ করা হচ্ছে।” মৃতের
পরিবার সূত্রে জানা গিয়েছে, চাষাবাদের পাশাপাশি ব্যবসা করতেন অসীমবাবু। বাড়িতে রয়েছেন বিধবা মা, স্ত্রী, পুত্র ও পুত্রবধূ। এক মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। তার এই খুনের ঘটনায় স্তম্ভিত গ্রামবাসীরা।

[আরও পড়ুন: ফের NRC, CAA বিরোধী প্রতিবাদের আঁচ, বসিরহাটে আইনের প্রতিলিপি পুড়িয়ে বিক্ষোভে মহিলারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement