BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

কয়লা তোলা নিয়ে অন্ডালে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, গুলিতে মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: November 12, 2020 9:48 am|    Updated: November 12, 2020 3:20 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বৈধ খনির কয়লা লিফটিংয়ের দায়িত্ব কার হাতে থাকবে, তা নিয়ে অন্ডালে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল। এবার গুলিতে প্রাণ গেল এক তৃণমূল (TMC) কর্মীর। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

দুর্গাপুরের অন্ডালের খাসকাজোরার বাসিন্দা মৃত ধরম লুনিয়া। সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই এলাকায় পরিচিত তিনি। জানা গিয়েছে, বুধবার রাতে দলের কয়েকজনের সঙ্গে মদের আসরে বসেছিলেন তিনি। সেখানেই কয়লার লিফটিংয়ের দায়িত্ব কার হাতে থাকবে তা নিয়ে বিদ্যুত লুনিয়া নামে এক যুবকের সঙ্গে বচসা বাঁধে ধরমের। বচসা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। অভিযোগ, সেই সময় আচমকাই ধরমকে লক্ষ্য করে গুলি চালায় বিদ্যুত। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। আহত হন আরও ২ জন।

A TMC leader shot dead in andal

[আরও পড়ুন: দিওয়ালিতে বাজি রুখতে কড়া লালবাজার, এই হেল্পলাইন নম্বরে ফোন করলেই পৌঁছে যাবে পুলিশ]

খবর পাওয়া মাত্রই পুলিশ যায় ঘটনাস্থলে। দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে। আহতদের ভরতি করা হয়েছে দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে। খনি অঞ্চলে কয়লা লিফটিংয়ের দায়িত্ব নিয়ে তৃণমূলের গোষ্ঠীকোন্দল সারাবছর লেগেই থাকে। সংঘর্ষের ঘটনাও ঘটে। সেই অশান্তিতেই এবার প্রাণ গেল তৃণমূল কর্মীর। ঘটনার পর থেকেই পলাতক মূল অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে এবিষয়ে এখনও মুখ খোলেনি স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশ, তপসিয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাকা বাড়ি বানিয়ে দেবে পুরসভা

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement