BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পাণ্ডবেশ্বরে ভয়াবহ দুর্ঘটনা, মৃত তৃণমূল ছাত্র পরিষদের নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2020 2:25 pm|    Updated: January 19, 2020 2:27 pm

A TMCP leader died in a road accident in Burdwan on saturday

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: পথ দুর্ঘটনায় মৃত্যু হল তৃণমূল ছাত্র পরিষদের নেতার। বর্ধমানের পাণ্ডবেশ্বরের জোয়ালভাঙার বাসিন্দা ছিলেন ওই যুবক। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। যুবকের মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা।

বর্ধমানের পাণ্ডবেশ্বরের জোয়ালভাঙার বাসিন্দা প্রসেনজিৎ ভট্টাচার্য। দীর্ঘদিন ধরেই তৃণমূল ছাত্র পরিষদের সক্রিয় কর্মী ছিলেন তিনি। ২০১৩ সালে পাণ্ডবেশ্বর কলেজের সাংস্কৃতিক বিভাগের সম্পাদক পদে নির্বাচিত হয়েছিলেন। পড়াশোনা শেষে কিছুদিন আগেই ইসিএলে চাকরি পান প্রসেনজিৎ। পনেরো দিন পর চাকরিতে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। এর আগে শনিবার চাকরির বিষয়ে কথা বলতে কাগজপত্র নিয়ে খোট্টাডিহিতে এক আইনজীবীর কাছে গিয়েছিলেন ওই যুবক। সেখান থেকে ফেরার পথে একটি গরুর গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় তাঁর বাইকের। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন প্রসেনজিৎ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দুর্গাপুরের একটি হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুয়া: পার্লারের আড়ালে দেহ ব্যবসা, পুলিশি অভিযানে আটক বেআইনি কাজে যুক্ত ১১ মহিলা]

যুবকের মৃত্যুর খবর এলাকায় পৌঁছতেই কান্নায় ভেঙে পড়ে স্থানীয়রা। তরতাজা যুবকের এই মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারছেন না কেউ। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রসঙ্গত, দুর্ঘটনা এড়াতে একাধিক উদ্যোগ নেওয়া হয়েছে প্রশাসনের তরফে। বিভিন্ন এলাকায় সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচির প্রচার করা হচ্ছে। সচেতনতা শিবিরের আয়োজনও করা হচ্ছে। কিন্তু তা সত্ত্বেও কিছুতেই কমছে না দুর্ঘটনা। তবে কি ফাঁক থেকে যাচ্ছে প্রচারে? নাকি দুর্ঘটনা সত্ত্বেও সচেতন হচ্ছেন না সাধারণ মানুষ? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুয়া: ‘ক’দিন পর মুখ দেখানোর অবস্থা থাকবে না’, মমতাকে বেনজির আক্রমণ দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে