BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘ক’দিন পর মুখ দেখানোর অবস্থা থাকবে না’, মমতাকে বেনজির আক্রমণ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 18, 2020 6:04 pm|    Updated: January 18, 2020 6:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেলাগাম দিলীপ ঘোষ। নন্দীগ্রাম থেকে মুখ্যমন্ত্রীকে তোপ দাগলেন বিজেপি সাংসদ। ‘কাগজ দেখাতে বারণ করছেন, কদিন পর মুখ দেখাতে পারবেন না’, একথা বলেই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি। পাশাপাশি নাগরিকত্ব ইস্যুতে বুদ্ধিজীবীদের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

রাজনীতির ময়দানে বাক্যবাণও এক শক্তিশালী অস্ত্র। মন্তব্য, পালটা মন্তব্যকে হাতিয়ার করে লড়াই চালিয়ে যান বিভিন্ন রাজনৈতিক দলের নেতানেত্রীরা। তবে কুকথার উপর ভর করেও ইদানিং রাজনৈতিক লড়াই চলছে। অনুব্রত মণ্ডল, দিলীপ ঘোষরা বরাবরই তাতে অগ্রণী ভূমিকা পালন করেছেন। এবার নন্দীগ্রামের সভা থেকে ফের বিতর্কিত মন্তব্য করলেন দিলীপ। শনিবার পূর্ব মেদিনীপুরের টেঙুয়া থেকে নন্দীগ্রাম বাজার পর্যন্ত অভিনন্দন যাত্রার আয়োজন করা হয়েছিল গেরুয়া শিবিরের তরফে। মিছিল শেষে নন্দীগ্রাম বাজারে সভা করার কথা ছিল দিলীপ ঘোষের। অনুমতি না থাকায় সেই মিছিল ও সভায় বাধা দেয় পুলিশ। বাধা পেয়েই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন দিলীপ।

[আরও পড়ুন: বাড়িতে ডেকে জামাইকে পিটিয়ে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে, চাঞ্চল্য বৈদ্যবাটিতে]

দিলীপ ঘোষ বলেন, “মুখ্যমন্ত্রীর নির্দেশে পুলিশের বিজেপিদের ধরাই কাজ। বিজেপি দেখলেই শুধু ধরে।” কানহাইয়া কুমার থেকে ঐশী ঘোষ সকলকে কটাক্ষ করেন তিনি। নাগরিকত্ব ইস্যুতে মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন । বলেন, “আইন পাশ হয়েছে, লাঘু হচ্ছে। উদ্বাস্তুদের নাগরিকত্ব দেওয়া হচ্ছে। এতে দিদিমণির কষ্ট হচ্ছে কেন? কাগজ দেখাতে বারণ করছে ওঁরা। কদিন পর মুখ দেখাতে পারবে না।” দৃঢ়তার সঙ্গে দিলীপ বলেন, কাগজ তো দেখাতেই হবে, সেইসঙ্গে রাজ্যে যা হচ্ছে সবকিছুর জবাবও দিতে হবে।

নাগরিকত্ব আইনের প্রতিবাদে সরব হয়েছেন বুদ্ধিজীবীরাও। প্রতিবাদে পথে নামছেন তাঁরা। এদিন পাশকুড়া থেকে তাঁদেরও আক্রমণ করেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, রাস্তা বন্ধ থাকায় এদিনের নন্দীগ্রামের সভা শেষে ঘুরপথে পাঁশকুড়া পৌঁছেছেন বিজেপির রাজ্য সভাপতি। সেখানেও অভিনন্দন যাত্রায় পা মেলান দিলীপ ঘোষ। উল্লেখ্য, গুলি মন্তব্যের জেরে এবার দিলীপ ঘোষের বিরুদ্ধে মেটেলি থানায় অভিযোগ দায়ের করল ডিওয়াইএফআই। 

দেখুন ভিডিও:

ছবি: রঞ্জন মাইতি

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement