BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাপের বাড়ি যাচ্ছিলেন স্ত্রী, রাগে আড়াই মাসের সন্তানকে আছড়ে মারল বাবা!

Published by: Tiyasha Sarkar |    Posted: August 5, 2022 10:02 am|    Updated: August 5, 2022 10:15 am

A toddler allegedly killed by father in Purulia , West Bengal | Sangbad Pratidin

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: নৃশংস! আড়াই মাসের শিশুপুত্রকে আছড়ে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) টামনা থানা এলাকায়। মৃতের মা তাঁর স্বামীর বিরুদ্ধে পুলিশে লিখিত অভিযোগ করেছেন।  

জানা গিয়েছে, পুরুলিয়ার টামনা থানা এলাকার গুড়কুর বাসিন্দা সাগর রুইদাস। বছর দেড়েক আগে বলরামপুরের ছোটো গাদো গ্রামের বাসিন্দা নেহারী রুইদাসের সঙ্গে বিয়ে হয় তার। অভিযোগ, বিয়ের পর থেকেই বনিবনা ছিল না দম্পতির মধ্যে। অশান্তি লেগেই থাকত। সাগর অত্যাচার করত নেহারীর উপর। মদ্যপ অবস্থায় মারধর করত। এরই মাঝে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বধূ।

[আরও পড়ুন: Coronanews: গত ২৪ ঘণ্টায় একধাক্কায় অনেকটা কমল রাজ্যের করোনা সংক্রমণ, মৃত্যু ৪ জনের]

আড়াই মাস আগে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নেহারী। জানা গিয়েছে, বৃহস্পতিবার তাঁর মা ও ভাই ডুরকু গ্রামে এসেছিলেন। নেহারী ও তাঁর সন্তানকে বাপেরবাড়ি নিয়ে যাওয়ার জন্যই গিয়েছিলেন তাঁরা। বিষয়টি জানতে পেরেই ক্ষোভে ফুঁসতে থাকে সাগর। সেই সময় বিছানায় শুয়ে ছিল খুদে। অভিযোগ, আচমকা বিছানা থেকে ছেলেকে তুলে মাটিতে আছাড় মারে সাগর।

সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় খুদে নিয়ে যাওয়া হয় দেবেন মাহাতো হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা পরীক্ষা করে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। কান্নায় ভেঙে পড়েছেন নেহারী। ইতিমধ্যেই স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। যুবকের কীর্তিতে হতবাক স্থানীয়রা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্ত্রীর উপর রাগের বশেই এই কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত।  এবিষয়ে পুরুলিয়ার পুলিশ সুপার এস. সেলভামুরুগন বলেন, “তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

[আরও পড়ুন: ‘জেলা ভাগ লেডি বিন তুঘলকের খামখেয়ালি সিদ্ধান্ত’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ সুকান্তর, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে