BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই মেয়ের পর ফের কন্যাসন্তান, গায়ের রংও কালো! রাগে শ্বাসরোধ করে সদ্যোজাতকে খুন বাবার

Published by: Tiyasha Sarkar |    Posted: June 22, 2022 10:57 am|    Updated: June 22, 2022 1:20 pm

A toddler killed by her father in Basirhat, West Bengal | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর তিন মেয়ে। তৃতীয় কন্যা সন্তানের আবার গায়ের রং কালো! স্রেফ এই কারণেই সদ্যোজাতকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার (Baduria) বসিরহাটে।

জানা গিয়েছে, বসিরহাটের (Basirhat) বাসিন্দা আমিন সর্দার। স্ত্রী ও দুই কন্যা সন্তানকে নিয়ে তার সংসার। সম্প্রতি ফের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তার স্ত্রী। গত ২০ জুন জন্ম দেন এক ফুটফুটে কন্যা সন্তানের। সেখানেই সমস্যার শুরু। একে ফের কন্যাসন্তান, তার উপর গায়ের রং কালো, বিষয়টা একেবারেই মানতে পারেনি আমিন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সদ্যোজাতকে নিয়ে স্বামীর ঘরে ফেরেন মহিলা। সন্তানকে ঘরে রেখে বাইরে গিয়েছিলেন মহিলা। সেই সুযোগকে কাজে লাগায় আমিন।

[আরও পড়ুন: প্রেমের টানে সুদূর মেক্সিকো থেকে হাওড়ায় তরুণী! সারলেন আইনি বিবাহ]

অভিযোগ, স্ত্রীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে সন্তানকে গলা টিপে খুন করে আমিন। ঘরে ফিরে সন্তানের অবস্থা দেখে আর্তনাদ শুরু করে দেয় মা। এরপরই প্রতিবেশীরা সেখানে যান। অবস্থা বেগতিক বুঝে শিশুটিকে বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানেই চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে।

স্থানীয়রাই এদিন আটকে রাখে অভিযুক্তকে। খবর দেওয়া হয় থানায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৃত শিশুর মা দাবি করেছে, আগেই শিশুটিকে মেরে ফেলতে চেয়েছিল স্বামী। কোনওরকমে সন্তানের প্রাণ বাঁচাতে পেরেছিলেন তিনি। কিন্তু এবার আর শেষ রক্ষা হল না। কান্নায় ভেঙে পড়েছেন ওই বধূ।

[আরও পড়ুন: ‘মোক্সা’ শুনে বিগড়ে যেতে পারে মেজাজ! সেলের বাইরে রোদ্দুর থাকলে তাই বন্দিরা ভিতরেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে