BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls: 'এবার ঘটক বিদায়', বিদায়ী আইন ও শ্রমমন্ত্রীকে হারানোর ডাক দিয়ে অভিনব হোর্ডিং বিজেপির

Published by: Arupkanti Bera |    Posted: April 9, 2021 9:53 pm|    Updated: April 9, 2021 9:53 pm

An Images

শেখর চন্দ্র, আসানসোল: সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত বিখ্যাত নাটক ভেসে এল বঙ্গ ভোটের (WB Elections 2021) বাজারে। আসানসোল (Asansol) উত্তর বিধানসভা এলাকায় এক অভিনব হোর্ডিং এখন রাজনৈতিক আলোচনার অন্যতম উপাদান। নাম না করা হলেও এই হোর্ডিং যে বিদায়ী আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটককে টার্গেট করা হয়েছে তা কারও বুঝতে অসুবিধা হয়নি। তৃণমূলও (TMC) সেই অভিযোগই করেছে। তাদের অভিযোগ ব্যক্তি আক্রমণে নেমেছে বিজেপি।

[আরও পড়ুন: ব্যাংকে জমা কোটি টাকার বেশি, নির্বাচনী হলফনামায় সম্পত্তির হিসাব দিলেন মদন মিত্র]

আসানসোল উত্তরের রাস্তার ধারে ধারে একাধিক জায়গায় দেখা মিলছে এই ঘটক বিদায়ের হোর্ডিং। আর তা নিয়ে রাজনৈতিক পরিবেশ বেশ সরগরম হয়ে উঠেছে। অভিযোগ ও পাল্টা অভিযোগে কেন্দ্র ও রাজ্যের শাসক দলের নেতারা একে অপরকে টার্গেট করছেন। এবার এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মলয় ঘটকের বিরুদ্ধে বিজেপির কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় লড়াইয়ে নেমেছেন।

জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক তথা মলয় ঘটকের ভাই অভিজিৎ ঘটক বলেন আসানসোল উত্তরের কেন্দ্রের প্রার্থী রাজ্যের বিদায়ী আইনমন্ত্রী মলয় ঘটক। উন্নয়নের কারিগর হিসাবে তাঁর পরিচয় ও ছবি সবাই জানেন। আর বিজেপির প্রার্থীর নামে ১৭টি ফৌজদারি মামলা রয়েছে। বিজেপির রুচি কী তা এই হোডিং থেকেই বোঝা যাচ্ছে। আমরা কাউকে ব্যক্তিগত আক্রমণ করি না। সেটা আমাদের রুচিতে বাধে।

অন্যদিকে বিজেপির আইনজীবী সেলে সদস্য পীযুষকান্তি গোস্বামী এই প্রসঙ্গে বলেন, এই ফ্লেক্সের লেখা দেখে যে কেউ যা খুশি মনে করতে পারেন ও বলতে পারেন। আমরা কাউকে উদ্দেশ্য করে এটা করিনি। ঘটক বিয়ের সময়ে লাগে। ঘটকের মানে মধ্যস্থতাকারী। এবারে নির্বাচনে তো খেলা হবে বলা হচ্ছে। আমরা বলছি খেলা হয়ে গেছে। তাই ঘটক বলুন বা অনুঘটককে আমরা বিদায় করার কথা বলেছি।

[আরও পড়ুন: সার্বভৌমত্বে আঘাত! ভারতের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ঢুকে পড়ল মার্কিন যুদ্ধজাহাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement