BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যাংকে জমা কোটি টাকার বেশি, নির্বাচনী হলফনামায় সম্পত্তির হিসাব দিলেন মদন মিত্র

Published by: Biswadip Dey |    Posted: April 9, 2021 4:17 pm|    Updated: April 9, 2021 4:28 pm

WB Election: TMC candidate Madan Mitra's property as it stated in ec document । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন জিডিটাল ডেস্ক: মনোনয়নের (West Bengal Assembly Election 2021) সঙ্গে সম্পত্তির হলফনামা জমা দিলেন কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র। ২৪ মার্চ মনোনয়ন জমা দেন মদন মিত্র।সেই সঙ্গে নিজের এবং স্ত্রীর স্থাবর অস্থাবর সম্পত্তির হিসাব দিলেন। এক নজরে দেখে নিন কত সম্পত্তির মালিক মদন মিত্র (Madan Mitra)।

মদন মিত্র জানিয়েছেন, গত ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর মোট আয়ের পরিমাণ ছিল ৪ লক্ষ ৫৪ হাজার ৩৭২ টাকা। এবং তাঁর স্ত্রী অর্চনা মিত্রের আয় ছিল ৯০ হাজার ৩৩৬ টাকা। মদন মিত্র নির্বাচনী হলফনামায় জানিয়েছেন, মনোনয়ন পেশের সময় তাঁর হাতে ছিল ২৮ হাজার ৩৫৫ টাকা। মদন মিত্রের স্ত্রী অর্চনা মিত্রের হাতে ছিল ৭ হাজার ৫৫০ টাকা নাগদ।

মদন মিত্র হলফনামায় আরও জানিয়েছেন, ব্যাংকে তাঁর নামে ১ কেটি ২ লক্ষ ৯৬ হাজার ২৯১ টাকা জমা রয়েছে। আর অর্চনা মিত্রের নামে ব্যাংকে রয়েছে ১৬ লক্ষ ৭২ হাজার ২৪৫ টাকা। মদন মিত্রের জীবনবীমা রয়েছে সাড়ে ৭ লাখ টাকার। মদন মিত্রের স্ত্রীয়ের নামে বীমা করা রয়েছে ২ লাখ ৬৪ হাজার ৮৯৭ টাকা।

[আরও পড়ুন: রাফালে চুক্তি: ‘মুখ খুলছি বলে আমাকে খুন করা হতে পারে’, আশঙ্কাপ্রকাশ মমতার]

মদন মিত্রের ৭৫ গ্রাম সোনা রয়েছে বলে জানিয়েছেন। ৭৫ গ্রাম সোনার বাজার মূল্য ২ লক্ষ ৯৫ হাজার ৫০০ টাকা। মদন মিত্রের স্ত্রী অর্চনা মিত্রের কাছে রয়েছে ২৪৪ গ্রাম সোনা। যার মূল্য ৯ লক্ষ ৫১ হাজার ৬০০ টাকা। অস্থাবর সম্পত্তির পরিমাণের হিসাব, মদন মিত্রের কাছে রয়েছে ১ কোটি ৩৩ লক্ষ ৯৯ হাজার ৮৬৭ টাকা। অর্চনা মিত্রের কাছে রয়েছে ৪৩ লাখ ৫৪ হাজার ৩২০ টাকা।

মদন মিত্রের নিজের নামে কোনও গাড়ি নেই বলে জানিয়েছেন হলফনামায়। তাঁর স্ত্রী অর্চনা মিত্রের নামে ২ টি গাড়ি রয়েছে। যার দাম ১২ লক্ষ ৮ হাজার টাকা। মদন মিত্র জানিয়েছেন, তাঁর নামে রয়েছে ২টি বাড়ি। যার দাম ৪৭ লক্ষ টাকার কিছু বেশি। তাঁর স্ত্রীর নামে রয়েছে ৫১ লক্ষ ১৯ হাজার, ৬৬০ টাকা মূল্যের আরও একটি উপহার হিসাবে পাওয়া বাড়ি।

[আরও পড়ুন: সার্বভৌমত্বে আঘাত! ভারতের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ঢুকে পড়ল মার্কিন যুদ্ধজাহাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement