১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021 : 'মুখ খুলছি বলে আমাকে খুন করা হতে পারে', আশঙ্কাপ্রকাশ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 9, 2021 2:35 pm|    Updated: April 9, 2021 3:01 pm

Mamata Banerjee alleges she may be assassinated by political rivals | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “স্বরাষ্ট্রমন্ত্রী দেশের কাজ ছেড়ে হিংসা ছড়ানোর চক্রান্ত করে চলেছেন”, মেমারির সভা থেকে সরাসরি অমিত শাহকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে দু্র্নীতির অভিযোগ তুললেন। আশঙ্কাপ্রকাশ করে বললেন, “বিরোধিতা করছি। আমাকে খুনের পরিকল্পনা করা হতে পারে।”

শুক্রবার জামালপুরের পর বর্ধমানের মেমারিতে (Memari) সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে অমিত শাহকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তিনি। অভিযোগ করেন কিছু পুলিশকে কিনে নিয়েছে বিজেপি। বলেন, “হোম মিনিস্টার দেশের কাজ না করে কোথায় কীভাবে কার উপর হামলা করা যায়, কীভাবে পুলিশকে দিয়ে মানুষকে ভয় দেখানো যায়। সেসব চক্রান্ত করে বেড়াচ্ছেন। কিন্তু? আমি মোদিকে (Narendra Modi) বলব, স্বরাষ্ট্রমন্ত্রী দাঙ্গা লাগাচ্ছেন, ওকে কন্ট্রোল করুন।” প্রশ্ন তোলেন, অমিত শাহ (Amit Shah) কোথা থেকে এত টাকা পাচ্ছেন? কেন এভাবে টাকা দিয়ে সকলকে কিনে নেওয়ার চেষ্টা করছেন? বিজেপিকে তোলাবাজ বলে কটাক্ষও করেন তিনি। এরপর বলেন, এভাবে চিরদিন চলবে না। মমতার কথায়,”আমি এসব বলছি বলে আমাকে খুনের চক্রান্ত করতে পারে। কিন্তু আমি কিছুতে ভয় পাই না। যতদিন বাঁচব, বলবই। বাঁচলে বাঘের বাচ্চার মতোই বাঁচব।”

[আরও পড়ুন: দুরবাজপুরে বোমা বাঁধতে গিয়ে হাত উড়ল যুবকের, হাড়োয়ায় আক্রান্ত আইএসএফ কর্মীর]

মার্চের শুরুতেই বঙ্গে ভোটযুদ্ধ (West Bengal Assembly Elections) শুরু হয়েছে। ভোটচলাকালীন অর্থাৎ ভোটগ্রহণের দিন নরেন্দ্র মোদি রাজ্যে এসেছেন। নির্বাচনী সভাও করেছেন। ফলে মোদির বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুলেছিলেন মমতা। পরবর্তীতে ভোটের দিন সভা করতে দেখা গিয়েছে তৃণমূল সুপ্রিমোকেও। এবিষয়েও এদিন প্রধানমন্ত্রীকে কাঠগড়ায় তুলেছেন মমতা। তাঁর কথায়, “মোদি করছেন, তাই আমিও করছি। নাহলে করতাম না।” সবমিলিয়ে এদিন মূলত মুখ্যমন্ত্রীর নিশানায় ছিলেন শাহ ও মোদি।

[আরও পড়ুন: সরকারি অফিসে ফের অর্ধেক হাজিরা, করোনা মোকাবিলায় আগের মতো বিধি ফেরাচ্ছে রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement