BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দুরবাজপুরে বোমা বাঁধতে গিয়ে হাত উড়ল যুবকের, হাড়োয়ায় আক্রান্ত আইএসএফ কর্মীর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 9, 2021 9:27 am|    Updated: April 9, 2021 9:30 am

An Images

ছবি: ফাইল

নন্দন দত্ত ও জ্যোতি চক্রবর্তী: ভোটের (West Bengal Assembly Elections) মরশুমে বোমের আঘাতে হাত উড়ল রাজ্যের ২ প্রান্তের দুই যুবকের। একজন বীরভূমের (Birbhum) দুবরাজপুরের বাসিন্দা, অপরজন উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) হাড়োয়ার। দু’জনই বর্তমানে হাসপাতালে ভরতি। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, বীরভূমের দুবরাজপুরের লোবা গ্রামের বাসিন্দা ওই যুবক বৃহস্পতিবার সন্ধেয় বাড়িতেই ছিলেন। পরিবারের দাবি, রাতের দিকে দুই যুবক তাঁকে ডেকে নিয়ে যায়। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা এলাকায় খোঁজ খবর করলেও হদিশ মেলেনি তাঁর। পরে শুক্রবার সকালে বাড়ির কিছুটা দূরে রক্তাক্ত অবস্থায় মেলে ওই যুবক। তড়িঘড়ি থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। বর্তমানে সিউড়ি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাতে বোমা বাঁধার জন্য অজয় নদের চড়ে বাঁশবাগানে জড়ো হয়েছিলেন বেশ কয়েকজন। সেখানেই ছিলেন ওই যুবক। বিস্ফোরণ হওয়ায় গুরুতর জখম হন তিনি। তবে তাঁর সঙ্গে আর কে বা কারা ছিল, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: ভোটের মরশুমে কলকাতা যেন দূর্গ, শহরে এল ১০২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী]

অন্যদিকে বসিরহাটের (Basirhat) হাড়োয়ায় আক্রান্ত যুবক আইএফএফ (ISF) কর্মী বলেই খবর। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় তাঁকে লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন তিনি। বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন আক্রান্তের পরিবারের সদস্যরা। উল্লেখ্য, ভোটের আবহে নিয়মিত রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। সংঘর্ষে জড়িয়ে পড়ছেন রাজনৈতিক দলের কর্মী সমর্থকরা। বোমাবাজির ঘটনা ঘটছে। প্রাণহাণীও হয়েছে। লাগাতার এহেন ঘটনায় প্রশ্নের মুখে কমিশনের (Election Commission) ভূমিকা।

[আরও পড়ুন: মমতাকে ‘বেগম’ সম্বোধনের জের, শুভেন্দু অধিকারীকে নোটিস নির্বাচন কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement