BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরপর ২ কন্যাসন্তান হওয়ার জের! স্ত্রীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে নির্যাতন স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 29, 2022 5:05 pm|    Updated: January 29, 2022 5:05 pm

A woman allegedly beaten up by husband in Kalna, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অভিষেক চৌধুরী, কালনা: পরপর দুই কন্যা সন্তান জন্ম দেওয়ার জের। বধূর উপর নারকীয় অত্যাচার চালানোর অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায় (Kalna)। তবে এখনও এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলে খবর।

জানা গিয়েছে, ওই মহিলার নাম শরিফা বিবি। কালনার বাঘনাপাড়ার বিজারা এলাকার বাসিন্দা তিনি। ২০১৬ সালে স্থানীয় তৌফিক শেখের সঙ্গে বিয়ে হয় তাঁর। প্রথমদিকে স্বাভাবিক ছন্দেই চলছিল জীবন। প্রথমে একটি কন্যা সন্তান হয় শরিফার। অভিযোগ, তারপর থেকেই মহিলার উপর শুরু হয় অত্যাচার। কিছুদিন পর ফের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শরিফা। দ্বিতীয়বারও কন্যা সন্তান হয় তাঁর। এরপরই চরমে ওঠে ওই দম্পতির অশান্তি। শরিফার উপর অকথ্য অত্যাচার শুরু করে তার স্বামী।

[আরও পড়ুন: ভাড়াটের সঙ্গে বিবাদের জের, নিজের বাড়ি ভাঙতে বুলডোজার আনলেন মালিক! পালটা জ্বলল আগুন]

অভিযোগ, কখনও স্ত্রীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে অত্যাচার চালায় তৌফিক। কখন গোপনাঙ্গে ঘষে দেওয়া হয় সিরিশ কাগজ। মারধর-সিগারেটের ছ্যাঁকা দেওয়ার ঘটনা ঘটতে থাকে প্রতিদিন। প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি। জানা গিয়েছে, কিছুদিন আগে স্ত্রীর কাছে ডিভোর্স চায় তৌফিক। তা নিয়ে নতুন করে অশান্তি শুরু হয়। অত্যাচারের মাত্রা চরমে ওঠে।

অত্যাচারের জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মহিলা। এরপরই তাঁর বাপের বাড়ির লোকজন মহিলাকে উদ্ধার করে শনিবার কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই ভরতি রয়েছেন তিনি। নির্যাতিত ওই বধূর বাবা ভুলু শেখ জানান, মেয়ের ওপর পাশবিক অত্যাচারের কথা জানার পরই তাঁকে উদ্ধারের সিদ্ধান্ত নেন তাঁরা। ভরতি করা হয় কালনা হাসপাতালে। তবে এই ঘটনায় এখনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। নির্যাতিতা সুস্থ হয়েই পুলিশের দ্বারস্থ হবেন বলে খবর।

[আরও পড়ুন: রাতের লোকালে ফের ‘শ্লীলতাহানি’, তরুণীকে ট্রেন থেকে ছুঁড়ে ফেলল ২ যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে