BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

মাটি খুঁড়ে নিখোঁজ তরুণীর দেহ উদ্ধার করল কুকুর! চাঞ্চল্য ভাটপাড়ায়

Published by: Tiyasha Sarkar |    Posted: February 26, 2020 8:45 am|    Updated: February 26, 2020 9:06 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন নিখোঁজ থাকার পর মাটির নিচ থেকে উদ্ধার হল তরুণীর দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। ইতিমধ্যেই খুনে জড়িত সন্দেহে তরুণীর প্রেমিক মহম্মদ সাদ্দামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভাটপাড়া পুরসভার দশ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই তরুণীর নাম আশা সাউ। বেল্লে শংকরপুরের বাসিন্দা মহম্মদ সাদ্দামের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। জানা গিয়েছে, কিছুদিন আগে হঠাৎই নিখোঁজ হয়ে যান তিনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তাঁর হদিশ না মেলায় থানায় অভিযোগ দায়ের করেন তরুণীর মামা। তদন্ত শুরু করে পুলিশ। এই পরিস্থিতিতে মঙ্গলবার বেলার দিকে বেল্লে শংকরপুর এলাকায় একটি বাড়ির পিছনে মাটি খুঁড়ছিল একটি কুকুর। সেই সময়ই আচমকাই মাটির নিচ থেকে একটি দেহের কিছুটা অংশ বেরিয়ে পড়ে। আতঙ্কে তড়িঘড়ি ভাটপাড়া থানায় খবর দেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

[আরও পড়ুন: হলদিয়া কাণ্ডে ধৃত সাদ্দাম শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ, ছবি প্রকাশ করে দাবি দিলীপের]

ইতিমধ্যেই পুলিশের তরফে জানানো হয়েছে যে, উদ্ধার হওয়া দেহটি নিখোঁজ আশা সাউয়ের। যে জায়গা থেকে দেহটি উদ্ধার হয়েছে সেটা মৃতার প্রেমিক সাদ্দামের বাড়ির পিছনের অংশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্পর্কের টানাপোড়েনের কারণেই প্রেমিকাকে খুন করে সাদ্দাম। এরপর প্রমাণ লোপাটে দেহ মাটিতে পুঁতে দেয় অভিযুক্ত। সূত্রের খবর, ইতিমধ্যেই খুনে জড়িত সন্দেহে সাদ্দামকে গ্রেপ্তার করেছে পুলিশ। কী কারণে এই নৃশংস হত্যাকাণ্ড তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: সঙ্গী স্কুটার, চাকরি ছেড়ে মা’কে নিয়ে ২ বছর ধরে ভারতভ্রমণ কর্ণাটকের যুবকের]

Advertisement

Advertisement

Advertisement