BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টাকা নিয়ে বচসার জেরে মাকে খুন! দেহের পাশেই রাত কাটাল ‘গুণধর’ ছেলে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 8, 2022 5:09 pm|    Updated: August 8, 2022 5:09 pm

A woman allegedly killed by her son in Dooars | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শান্তনু কর, জলপাইগুড়ি: মাকে খুন করে দেহের পাশেই রাত কাটাল ছেলে! ভয়ংকর এই ঘটনার সাক্ষী ডুয়ার্স (Dooars)। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত মহিলার নাম বাবলি ওঁরাও। ডুয়ার্সের তেলিপাড়া চা বাগানের বাসিন্দা তিনি। স্থানীয় বাসিন্দা মারফত জানা গিয়েছে, কাছেই ছিল বাবলির মেয়ের বাড়ি। প্রতিদিন সকালে সেখানে চা খেতে যেতেন তিনি। সোমবারও যাওয়ার কথা ছিল। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও তিনি না যাওয়ায় সন্দেহ হয় মেয়ের। এরপরই বাবলি ওঁরাওয়ের বাড়িতে আসেন তাঁর মেয়ে। দেখেন ঘরে পড়ে রয়েছে বৃ্দ্ধার দেহ। পাশে বসে রয়েছে তাঁর ভাই উত্তম ওঁরাও। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। উত্তমকে গ্রেপ্তার করেছে বানারহাট থানার পুলিশ।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে পলাতক মা, ফের বিয়ে করতে পারেন বাবা, আতঙ্কে আত্মঘাতী ৯ বছরের বালক]

ঠিক কী হয়েছে? প্রতিবেশীদের থেকে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, কুড়ি হাজার টাকা নিয়ে বাবলির সঙ্গে অশান্তি হচ্ছিল উত্তমের। বাবলি জানিয়েছিলেন, তাঁর পক্ষে ২০ হাজার টাকা দেওয়া সম্ভব নয়। সেই কারণেই মা-ছেলের মধ্যে প্রবল বচসা হয়। সেই কারণেই রাগের বশে মাকে খুন করে উত্তম। এরপর সারারাত মায়ের পাশেই ছিল সে।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। কী কারণে এই নৃশংসতা, তা জানার চেষ্টা চলছে। মৃতের প্রতিবেশীদের সঙ্গেও কথা বলা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। মায়ের এই পরিণতিতে কান্নায় ভেঙে পড়েছেন বাবলির মেয়ে।

[আরও পড়ুন: আধুনিক যুগের ‘সহমরণ’! শোকে স্বামীর চিতার কাছেই গায়ে আগুন দিয়ে আত্মঘাতী স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে