৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বধূর রহস্যমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের সাগরভাঙা এলাকায়। মৃতার বাপের বাড়ির অভিযোগ, মদ্যপানের প্রতিবাদ করায় স্বামীই শ্বাসরোধ করে খুন করেছে ওই বধূকে। ইতিমধ্যেই মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই বধূর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বছর সাতেক আগে দুর্গাপুরের সাগরভাঙার ঘোষ মার্কেটের বাসিন্দা সব্যসাচী সরকারের সঙ্গে বিয়ে হয় বীরভূমের খুটঙা গ্রামের বছর চব্বিশের রুপা সরকারের। প্রথমদিকে স্বাভাবিক ছিল সবকিছু। কিন্তু কিছুদিন পেরতেই পালটাতে শুরু করে ছবি। অভিযোগ, প্রায়ই মদ্যপ অবস্থায় স্ত্রীর উপর অত্যাচার করতে শুরু করে সব্যসাচী। এক পর্যায়ে বাধ্য হয়ে বাপের বাড়ির সদস্যদের গোটা বিষয়টি জানান রূপা। কিন্তু প্রথম দিকে তাতে খুব একটা আমল দেয়নি পরিবার। উলটে তাঁরা ভেবেছিলেন সময়ের সঙ্গে সঙ্গে সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। 

এরপর রবিবার ফের সব্যসাচী ও রূপার মধ্যে অশান্তি বাধে। এদিন সন্ধেয় রূপা বাপের বাড়িতে ফোন করে অশান্তির কথা জানায়। এরপর আর পরিবারের সঙ্গে যোগাযোগ করেনি ওই বধূ। পরে প্রতিবেশীরা রূপার বাপের বাড়িতে ফোন করে জানান যে, বধূর মৃত্যু হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় মৃতার বাপের বাড়ির সদস্যরা। মৃতার কাকার অভিযোগ, সব্যসাচী মদ খেয়ে রূপার উপর অত্যাচার করত। প্রতিবাদ করার কারণেই রবিবার বধূকে শ্বাসরোধ করে খুন করে সব্যসাচী। ইতিমধ্যেই মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে সব্যসাচীকে গ্রেপ্তার করেছে কোকওভেন থানার পুলিশ। তদন্তের স্বার্থে মৃতার শ্বশুরবাড়ির সদস্য ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা। 

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন: প্রেমিকার স্বামীর হাতে খুন সিপিএম নেতা, প্রমাণ লোপাটে দেহাংশ নদীতে ভাসাল অভিযুক্ত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং