BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে ‘খুন’ স্ত্রীর

Published by: Sayani Sen |    Posted: July 7, 2021 9:29 am|    Updated: July 7, 2021 9:29 am

A woman allegedly killed her husband in Birbhum ।Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন স্বামী। তাই প্রেমিকের সঙ্গে যোগসাজশ করে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে বীরভূমের (Birbhum) সিউড়ি থানার ছোটআলুন্দা গ্রামে তুলকালাম। আটক মৃতের স্ত্রী।

জানা গিয়েছে, আট বছর আগে দুরবাজপুর থানার কয়ঠা গ্রামের বাসিন্দা আর্জিনা বিবির সঙ্গে ছোটআলুন্দার বাসিন্দা আলাই ওরফে শেখ আলাউদ্দিনের বিয়ে হয়। তাঁদের আট বছর এবং দেড় বছর বয়সি দু’টি সন্তানও রয়েছে। আলাই পেশায় ইটভাটার শ্রমিক। দিনকয়েক ধরে পুরনো সংসারে মন নেই আলাইয়ের স্ত্রীর। প্রতিবেশী এক যুবকের সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কও তৈরি হয়। তা জানতে পারেন আলাই। বারবার বিরোধিতা করেছেন তিনি। স্থানীয় ক্লাবে সালিশি সভাও বসেছে কয়েকবার। তবে তাতেও সমস্যা সমাধান হয়নি।

[আরও পড়ুন: ‘দিল্লি গিয়ে জ্বালানির দাম কমাও’, BJP সাংসদকে ট্রেনের টিকিট ধরিয়ে প্রতিবাদ জনতার]

মঙ্গলবার রাতে আলাইয়ের স্ত্রী আর্জিনা জানায়, আলাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে খবর পাওয়ামাত্রই আত্মীয়রা তাঁদের বাড়িতে চলে আসেন। শুরু হয় খোঁজাখুঁজি। অনেক খোঁজাখুঁজির পর আর্জিনা জানায়, শেষবার পুকুরের পাড়ে আলাইকে দেখেছিল সে। সেই অনুযায়ী পুকুরে খোঁজাখুঁজি শুরু হয়। অবশেষে বুধবার ভোরে পুকুর থেকেই আলাইয়ের দেহ উদ্ধার করা হয়। নাক, মুখ-সহ তাঁর শরীরে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। আর্জিনা তার প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে আলাইকে খুন করেছে বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে সিউড়ি-সাঁইথিয়া পথ অবরোধ করেন আলাইয়ের পরিজনেরা। প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে চলে অবরোধ। পরে পুলিশ আলাইয়ের স্ত্রীকে গ্রেপ্তার করলে পরিস্থিতি স্বাভাবিক হয়। আর্জিনার কঠোর শাস্তির দাবিতে সরব আলাইয়ের পরিজনেরা। তার প্রেমিকের খোঁজও শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: কালিয়াচক হত্যাকাণ্ড: শ্বাসরোধ করে খুন করা হয়েছে আসিফের বাবা-মাকে! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে