BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

২ লক্ষ টাকার লোভ! মুর্শিদাবাদে স্ত্রীকে খুন করে উধাও স্বামী

Published by: Tiyasha Sarkar |    Posted: November 26, 2020 2:07 pm|    Updated: November 26, 2020 2:07 pm

An Images

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: ২ লক্ষ টাকার জন্য ঘুমন্ত স্ত্রীকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি মুর্শিদাবাদের মহলন্দী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ভাটপাড়া গ্রামের। ওই বধূর সঙ্গে থাকা মেয়ের চিৎকারে বাড়ির লোকেরা ছুটে যেতেই অস্ত্র ফেলে চম্পট দেয় অভিযুক্ত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কান্দি মহকুমা হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, মৃত বধূর নাম আনোয়ারা বিবি। বয়স ৪০। প্রায় ২৫ বছর আগে লক্ষ্ণীনারায়ণপুর গ্রামের মুরসালিম শেখের সঙ্গে বিয়ে হয় তাঁর। সুখেই কাটছিল দিন। বিয়ের পর ওই দম্পতির দুই মেয়েও হয়। আনোয়ারা বিবির বাবা লসবর শেখের কথায়, “মেয়ে ও ছোট নাতনি গত পাঁচ বছর ধরে আমার কাছেই থাকত। কারণ কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই জামাই সৌদি আরবে ছিল। কুড়ি দিন আগ সৌদি থেকে বাড়ি ফেরে সে।” অভিযোগ, বাড়ি ফেরার পরই টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। স্ত্রীর কাছে দু’লক্ষ টাকা রয়েছে বলে দাবি করে মুরসালিম। এই নিয়ে বুধবারও অশান্তি হয় তাঁদের মধ্যে। মৃতার বাপের বাড়ির অভিযোগ, সেই অশান্তির জেরে ও টাকা পেতেই বুধবার রাতে ঘুমন্ত স্ত্রীকে কোপায় অভিযুক্ত।

[আরও পড়ুন: শীঘ্রই পাহাড়ে ফিরবেন বিমল গুরুং, মোর্চার প্রাক্তন নেতার প্রত্যাবর্তনের খবরে শোরগোল]

ঘটনার খবর পাওয়া মাত্রই অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। থমথমে গোটা গ্রাম। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই বধূর বাপের বাড়ির হাতে দেহটি তুলে দেওয়া হয়েছে। শীঘ্রই অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।

[আরও পড়ুন: যাত্রীদের জন্য সুখবর, ১ ডিসেম্বর থেকে আরও সাত জোড়া দূরপাল্লার ট্রেন চালু রাজ্যে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement