BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রেমিকার সঙ্গে হোটেলের ঘরে স্বামী! হাতেনাতে ধরে তরুণীকে বেধড়ক মার স্ত্রীর, ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: December 9, 2021 5:12 pm|    Updated: December 9, 2021 6:17 pm

A woman beaten up by his boyfriend's wife in Asansol | Sangbad Pratidin

শেখর চন্দ, আসানসোল: স্বামীর সঙ্গে হোটেলের ঘরে প্রেমিকা। হাতেনাতে ধরা পড়তেই স্বামীর প্রেমিকাকে বেধড়ক মারধর করলেন স্ত্রী। রাস্তা দিয়ে টানতে টানতে ওই তরুণীকে নিয়ে যাওয়া হয় থানায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলে (Asansol)। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

আসানসোলের বাসিন্দা মোহনলাল। পেশায় ব্যবসায়ী তিনি। অভিযোগ, পরকীয়ায় জড়িয়েছিলেন মোহনলাল। ঘটনাচক্রে তা জানতে পেরে যান তাঁর স্ত্রী। এরপরই অশান্তি শুরু হয় দম্পতির মধ্যে। স্ত্রী একাধিকবার সতর্ক করেন ব্যবসায়ী স্বামীকে। তা সত্ত্বেও কোনও লাভ হয়নি। এদিকে স্বামীর উপর নজরদারি চালাতে থাকেন বধূ। বৃহস্পতিবার আসানসোলের বার্নপুরের একটি হোটেলে সেই বধূ তাঁর স্বামীর সঙ্গে দেখতে পান প্রেমিকাকে। সেখানেই ওই তরুণীর উপর হামলা চালান তিনি।

[আরও পড়ুন: কুন্নুর চপার দুর্ঘটনায় মৃত্যু বাংলার সৎপালের, দেহ ফেরার অপেক্ষায় পরিবার]

হোটেল থেকে মারতে মারতে রাস্তায় বের করে আনা হয় তরুণীকে। হাতে থাকা হেলমেট দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ক্রমাগত পেটে লাথি মারা হয়। ঘটনাটি নজরে পড়তেই রাস্তায় ভিড় করেন স্থানীয়রা। কেউ কেউ মোবাইলে ভিডিও করে রাখেন সেই মারামারির দৃশ্য। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, মারধর করতে করতে ওই তরুণী ও স্বামীকে থানায় নিয়ে যান স্ত্রী। এই ঘটনায় হোটেলের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। তবে এবিষয়ে মুখ খোলেনি হোটেল কর্তৃপক্ষ। পাশাপাশি এই ঘটনায় ব্যবসায়ী, তাঁর স্ত্রী, প্রেমিকা কেউই কোনও মন্তব্য করেননি। 

[আরও পড়ুন: স্কুলের WhatsApp গ্রুপে একের পর এক অশ্লীল ছবি! ছাত্রের বাবার কীর্তিতে হতবাক পড়ুয়ারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে