৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকের সঙ্গে ঘরছাড়ার শাস্তি! চুল কেটে, মুখে কালি মাখিয়ে বধূকে গ্রামছাড়া করল প্রতিবেশীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 7, 2020 12:49 pm|    Updated: April 7, 2020 12:50 pm

An Images

শান্তনু কর, জলপাইগুড়ি: এবার মধ্যযুগীয় বর্বরতার শিকার জলপাইগুড়ির এক বধূ। পরকীয়ায় জড়িত, এই অভিযোগ তুলে মহিলার চুল কেটে, জুতো পেটা করে গ্রামছাড়া করল প্রতিবেশীরা। বিষয়টি প্রকাশ্যে আসার পরই তদন্তের আশ্বাস দিয়েছেন জলপাইগুড়ি অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথ রাও।

জানা গিয়েছে, জলপাইগুড়ির পান্ডাপাড়ার বাসিন্দা ওই বধূ। অভিযোগ, কিছুদিন আগে প্রতিবেশী কানু রায়ের হাত ধরে শ্বশুরবাড়ি ছাড়েন তিনি। এরপর মহিলার শ্বশুরবাড়ির তরফে কোতোয়ালি থানায় মিসিং ডায়েরি করা হয়। পরে সোমবার প্রেমিক কানুর সঙ্গে ফের শ্বশুরবাড়ি আসেন তিনি। উদ্দেশ্য ছিল সেখানে থাকা জিনিসপত্র নিয়ে যাওয়া। কিন্তু বধূকে নাগালে পেতেই তাঁর উপর চড়াও হয় স্থানীয়রা। প্রেমিকের সামনেই মহিলাকে চেপে ধরে তাঁর চুল কাটা হয়। এরপর মুখে চুল-কালি লাগিয়ে জুতো পেটা করে বের করে দেওয়া হয় গ্রাম থেকে।

[আরও পড়ুন: লোকসংগীতের সুরে করোনা প্রচার, লকডাউনে ঘরবন্দি রাখতে হাবড়ায় গান শোনাল পুলিশ]

বিষয়টি প্রকাশ্যে আসার পর স্থানীয় পঞ্চায়েত প্রধান সীতারাম মাহাতোর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আগে একাধিকবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন ওই মহিলা। এদিন গ্রামবাসীরা হাতের কাছে পেয়ে এ কাণ্ড ঘটিয়েছে। আমি ঘটনাস্থলে পৌঁছনোর আগেই গ্রাম ছেড়ে বেড়িয়ে গিয়েছে ওই বধূ।” তবে এবিষয়ে কোনও অভিযোগ পাননি বলেই জানিয়েছেন জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার। ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাসও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: লকডাউনে ভরসা অনলাইন ক্লাস, আগামী সপ্তাহ থেকে LIVE-এ পড়াশোনা পড়ুয়াদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement