BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সহবাসের পর বিয়েতে নারাজ প্রেমিক! অপমানে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 23, 2021 2:53 pm|    Updated: July 23, 2021 2:53 pm

A woman commits suicide in South 24 Parganas Kultali | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

দেবব্রত মণ্ডল, বারুইপুর: দীর্ঘদিনের সম্পর্ক। কিন্তু বিয়ে করতে নারাজ প্রেমিক। সেই কারণে অভিমানে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করল তরুণী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলতলি এলাকায়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী। অভিযুক্ত যুবকের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন দগ্ধ তরুণীর পরিবারের সদস্যরা। 

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীর নাম কৌশল্যা নস্কর। বয়স ১৯ বছর। বছর দুয়েক আগে কৌশল্যার সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন প্রতিবেশী যুবক বিভাস। ক্রমশই ঘনিষ্ঠতা বাড়ে। অভিযোগ, প্রেমের সম্পর্ক থাকাকালীন একাধিকবার কৌশল্যার সঙ্গে সহবাস করে বিভাস। সম্প্রতি বিকাশকে বিয়ের কথা বলে ওই তরণী। বিকাশ প্রেমিকাকে বলে তাঁর পরিবারের সঙ্গে কথা বলতে। সেইমতো কৌশল্যা প্রেমিকের পরিবারের সঙ্গে কথা বলে। কিন্তু তরুণীর প্রস্তাব নাকচ করে দেয় বিকাশ ও তাঁর পরিবার। তাদের সম্পর্ক মেনে নিতে অস্বীকার করে বিকাশের পরিবার।

[আরও পড়ুন: মাধ্যমিকের পর এবার রাজ্যে Madrasa, হাই-মাদ্রাসাতেও ১০০% পাশ, উচ্ছ্বসিত পরীক্ষার্থীরা]

অভিযোগ, এরপর বিকাশও সম্পর্ক রাখতে অস্বীকার করে। তারপরই অপমানে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় কৌশল্যা। পরিবারের লোক তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় বিকাশ ও তাঁর পরিবারের বিরুদ্ধে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছে কৌশল্যার পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে কুলতলি (Kultali) থানার পুলিশ।

[আরও পড়ুন: HS Result: মেধাতালিকা প্রকাশের মাঝে কেন বারবার ছাত্রীর ধর্মের উল্লেখ? ক্ষুব্ধ BJP ও Congress]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×