BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিঘায় বেড়াতে গিয়ে কাঁকড়া খেয়ে মৃত্যু বীরভূমের তরুণীর

Published by: Tiyasha Sarkar |    Posted: December 24, 2021 4:57 pm|    Updated: December 24, 2021 4:57 pm

A woman died after eating crab in digha | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বছরের শেষ মানেই উৎসবের আমেজ। এই সময়ে সকলেই চেষ্টা করেন কাছে-পিঠে ঘুরে আসতে। ফলে অনেকেই ভিড় জমান দিঘায়। বীরভূমের বাসিন্দা ঋত্বিকাও ব্যাতিক্রম নন। পরিজনদের সঙ্গে সময় কাটাতে তিনিও বাক্সপ্যাঁটরা গুছিয়ে হাজির হয়েছিলেন দিঘায়। সৈকত শহরে পৌঁছে পরিবারের সঙ্গে মেতে উঠেছিলেন আনন্দে। সেসবের মাঝে কাঁকড়া খাওয়াই হল কাল। কাঁকড়া (Crab) খাওয়ার কিছুক্ষণ পরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তরুণী। ঘটনাটিকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অ্যালার্জির কারণেই এই ঘটনা।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম ঋত্বিকা ভগৎ। বয়স ১৮ বছর। বীরভূমের রামপুরহাটের বাসিন্দা তিনি। পরিবারের সদস্যদের সঙ্গে দিঘায় বেড়াতে গিয়েছিলেন ওই তরুণী। দিঘা মানেই সি-ফুড। সৈকত নগরী দিঘায় গিয়ে কমবেশি সবাই সামুদ্রিক কাঁকড়ার স্বাদ নিতে চায়। অন্যথা হয়নি ঋত্বিকার ক্ষেত্রেও। আর সেই কাঁকড়া খাওয়াই কাল হয়েছে তরুণীর জন্য।

[আরও পড়ুন: Omicron: আপনার শরীরে বাসা বেঁধেছে ওমিক্রন? দ্রুত বুঝতে রাজ্যে চালু হচ্ছে নতুন পরীক্ষা]

Behala's youth dies after having Digha's sea food

জানা গিয়েছে, কাঁকড়া খাওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন ঋত্বিকা। অ্যালার্জির নানা উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তরুণীর। প্রসঙ্গত, গত ২০ শে নভেম্বর দীঘা বেড়াতে গিয়ে কাঁকড়া খেয়ে মৃত্যু হয়েছিল কলকাতার এক যুবকের। মৃত সৌমদীপ সিকদারের বয়স ছিল ২২ বছর। কলকাতার বেহালার বাসিন্দা ওই যুবকের মৃত্যুর পর সি-ফুড নিয়ে আমজনতাকে সতর্ক করেছিলেন বিশেষজ্ঞরা। তা সত্ত্বেও ফের একই ঘটনার পুনরাবৃত্তি। এবার কাঁকড়া খেয়ে মৃত্যু হল বীরভূমের তরুণীর।

[আরও পড়ুন: অনলাইনে ফোন অর্ডার করে মিলল মাটির দলা! মাথায় হাত জলপাইগুড়ির চা শ্রমিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে