০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিন ধর্মের যুবককে বিয়ের পরও মেয়ের সঙ্গে যোগাযোগ! মহিলাকে একঘরে করল প্রতিবেশীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: June 23, 2020 11:32 am|    Updated: June 23, 2020 11:35 am

A woman had to pay fine rs 10 thousand as she got in touch with her married daughter

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিন ধর্মের যুবককে বিয়ের পরও মেয়ের সঙ্গে যোগাযোগের শাস্তিস্বরূপ মহিলাকে একঘরে করল প্রতিবেশীরা। সালিশি সভায় ধার্য করা হয়েছে জরিমানাও। উপায় না পেয়ে অবশেষে সাহায্যের জন্য জেলাশাসকের দ্বারস্থ হয়েছেন মহিলা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানে (Bardhaman)।

জানা গিয়েছে, বর্ধমানের মাধবডিহির বাসিন্দা ওই মহিলা। বছর চারেক আগে পরিবারের অমতেই ভিন ধর্মের এক যুবককে বিয়ে করে তাঁর বড় মেয়ে। প্রথমে তাঁরা সম্পর্ক মেনে না নিলেও, বছর খানেক পেরতেই মেয়ে-জামাইকে মেনে নেন তিনি। একাধিকবার মেয়ের বাড়িতেও যান ওই মহিলা। এ পর্যন্ত সব ঠিক থাকলেও গোলবাঁধে ওই মহিলা অসুস্থ হতেই। মায়ের অসুস্থতার খবর পেয়ে সম্প্রতি স্বামীকে নিয়েই বাপের বাড়ি আসে ওই তরুণী। এই খবর পেয়েই ক্ষোভে ফুঁসতে শুরু করে গ্রামবাসীরা। একঘরে করে দেওয়া হয় ওই মহিলাকে। বসে সালিশি সভা।

[আরও পড়ুন: রিজেন্ট পার্ক হত্যাকাণ্ড থেকে ‘শিক্ষা’, অস্ত্র তৈরির ভিডিও বন্ধে ইউটিউবকে চিঠি পাঠাবে পুলিশ]

জানা গিয়েছে, সেই সভাতেই ওই মহিলাকে ১০ হাজার টাকা জরিমানা দেওয়ার নিদান দেওয়া হয়। কোনও গ্রামবাসী তাঁর সঙ্গে যোগাযোগ রাখলে তাঁকেও ৬ হাজার টাকা জরিমানা দিতে হবে বলে নির্দেশ দেওয়া হয়। এই পরিস্থিতিতে উপায় না পেয়ে মাধবডিহি থানায় যোগাযোগ করেন ওই মহিলা। কিন্তু তাতেও সুরাহা হয়নি, অবশেষে জেলাশাসকের দ্বারস্থ হন তিনি। গোটা বিষয়টি জেনে তদন্ত ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন জেলাশাসক।

[আরও পড়ুন: কেন্দ্রের নিষেধাজ্ঞা সত্ত্বেও ZOOM অ্যাপে অনলাইন ক্লাস, হ্যাকারদের ফাঁদে কলকাতার পড়ুয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে