BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চিকিৎসাধীন বধূর শ্লীলতাহানির অভিযোগ স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে, উত্তপ্ত জঙ্গিপুর হাসপাতাল

Published by: Tiyasha Sarkar |    Posted: June 23, 2020 12:26 pm|    Updated: June 23, 2020 12:32 pm

A woman molested in hospital, accused arrested

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: চিকিৎসাধীন বধূর শ্লীলতাহানির অভিযোগ উঠল হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে (Jangipur Hospital)। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে রঘুনাথগঞ্জ (Raghunathganj ) থানার পুলিশ।

জানা গিয়েছে, মুর্শিদাবাদের জঙ্গিপুরের মহলদার পাড়ার বাসিন্দা বছর ২২-এর বধূ শুক্রবার ভরতি হয় জঙ্গিপুর হাসপাতালে। এইচডিইউ (HDU) ইউনিটে চিকিৎসা চলছিল তাঁর। মঙ্গলবার ভোরে হঠাৎই মদ্যপ অবস্থায় ওই মহিলার কাছে যায় তারক সূত্রধর নামে হাসপাতালেরই চতুর্থ শ্রেণির এক কর্মী। অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে সে। শ্লীলতাহানি করে বধূর। কোনওক্রমে জল খাওয়ার অছিলায় ইউনিট থেকে বেরিয়ে পরিবারের সদস্যদের গোটা ঘটনাটি জানায় ওই বধূ।

molest-accused

[আরও পড়ুন: কেন্দ্রের নিষেধাজ্ঞা সত্ত্বেও ZOOM অ্যাপে অনলাইন ক্লাস, হ্যাকারদের ফাঁদে কলকাতার পড়ুয়া]

এরপরই অভিযুক্ত তারককে ধরে ফেলে নিগৃহীতার পরিবারের সদস্যরা। হাসপাতালের মধ্যেই বেধড়ক মারধর করা হয় তাকে। খবর দেওয়া হয় রঘুনাথগঞ্জ থানায়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে অভিযুক্তকে। পুলিশের দাবি, জেরায় গোটা ঘটনার কথা স্বীকার করে নিয়েছে ধৃত। তদন্তে গোটা বিষয়টি আরও স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ। হাসপাতালের ভিতরে এহেন ঘটনায় আতঙ্কিত সমস্ত রোগী ও তাঁদের পরিবার। প্রশ্ন উঠতে শুরু করেছে নিরাপত্তা নিয়ে। 

[আরও পড়ুন: রিজেন্ট পার্ক হত্যাকাণ্ড থেকে ‘শিক্ষা’, অস্ত্র তৈরির ভিডিও বন্ধে ইউটিউবকে চিঠি পাঠাবে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে