BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আদালতের নির্দেশে শিক্ষিকা প্রেমিকা বরখাস্ত হতেই বিয়ে ভাঙলেন প্রেমিক! ধরনায় তরুণী

Published by: Tiyasha Sarkar |    Posted: June 15, 2022 9:50 am|    Updated: June 15, 2022 9:50 am

A woman stage protest in front of her boyfriends house in Cooch Behar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

বিক্রম রায়, কোচবিহার: আদালতের নির্দেশে প্রাথমিক স্কুলের শিক্ষিকার চাকরি হারানোর পথে প্রেমিকা। সেই খবর পেয়েই বিয়েতে বেঁকে বসলেন শিক্ষক প্রেমিক। কিন্তু হাল ছাড়েননি তরুণী। বিয়ে করার দাবিতে সটান প্রেমিকের বাড়িতে ধরনায় বসে গিয়েছেন তিনি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা (Mathabhanga) মহকুমার নিশিগঞ্জে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙা এলাকার বাসিন্দা ওই তরুণী। তাঁর দাবি, প্রায় চার-পাঁচ বছর ধরে নিশিগঞ্জের বাসিন্দা এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। দু’জনেই স্কুল শিক্ষক। কিছুদিন আগেই দুই বাড়িতে বিয়ের কথা হয়ে গিয়েছে। এরই মাঝে ঘটেছে অঘটন। হাই কোর্ট যে শিক্ষকদের বরখাস্ত করার নির্দেশ দিয়েছে, সেই তালিকায় নাম রয়েছে ওই তরুণীর। তাতেই বিপত্তি। প্রেমিকাকে এড়িয়ে চলতে শুরু করেন প্রেমিক। এরপরই সোমবার রাত থেকে হবু বরের বাড়িতে ধরনায় বসেন ওই তরুণী।

[আরও পড়ুন: রাজ্যপালকে সরিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলির ভিজিটর শিক্ষামন্ত্রী, বিল পাস বিধানসভায়]

এদিকে বেগতিক বুঝে রীতিমতো উধাও হয়ে যান নিশিগঞ্জ মহা বিদ্যালয়ের অতিথি শিক্ষক ওই যুবক। তরুণীও নাছোড়বান্দা, বিয়েতে রাজি না হলে ধরনা থেকে উঠবেন না তিনি। তবে এরই মাঝে প্রাকৃতিক দুর্যোগের কারণে ওই যুবকের বাড়িতে আশ্রয় পেয়েছে তরুণী। তরুণী জানান, সোমবার ওই যুবক তাঁকে দেখা করার জন্য ডেকেছিলেন। বিকেলের পর আচমকাই প্রেমিক বিয়ে করতে অস্বীকার করেন।

যদিও তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল না বলেই দাবি ওই যুবকের। তিনি বলেন, “এক্ষেত্রে পূর্ব পরিচিত হওয়ার কোনও বিষয় নেই। ঘটকের মাধ্যমে পাত্রী দেখার কাজ চলছিল। তরুণীর পরিবারের সঙ্গে একপ্রস্থ কথা হয়েছিল। কিন্তু বিয়ে ঠিক হয়নি। স্রেফ প্রাকৃতিক দুর্যোগের জন্য ওই শিক্ষিকাকে ঘরে আশ্রয় দেওয়া হয়েছে।”

[আরও পড়ুন: বেড়েছে রাজ্যের স্কুলগুলির গরমের ছুটির মেয়াদ, সরকারের সিদ্ধান্তের প্রশংসা দিলীপ ঘোষের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে