Advertisement
Advertisement
Beaten

সাইকেল চোর সন্দেহে যুবককে বেঁধে গণপিটুনি! তীব্র উত্তেজনা দেগঙ্গায়

আক্রান্তকে উদ্ধার করেছে পুলিশ।

A youth allegedly beaten up by mob in Deganga, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:September 6, 2021 1:48 pm
  • Updated:September 6, 2021 1:48 pm

অর্ণব দাস, বারাসত: ২৪ ঘণ্টার ব্যবধানে ফের গণপিটুনির ঘটনার সাক্ষী রাজ্য। এবার সাইকেল চোর সন্দেহে যুবককে গণধোলাই দিল উত্তেজিত জনতা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল বারাসতের (Barasat) দেগঙ্গায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে যুবককে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই চুরি বাড়ছিল উত্তর ২৪ পরগনার দেগঙ্গা এলাকায়। বিষয়টি নিয়ে এলাকাবাসীদের মধ্যে বাড়ছিল ক্ষোভ। প্রত্যেকেই ওঁৎ পেতে ছিলেন যে, হাতেনাতে ধরবে অভিযুক্তকে। স্থানীয়দের অভিযোগ, সোমবার সকালে দেগঙ্গার কলসুর এলাকায় একটি সাইকেল চুরির সময় এক যুবককে হাতেনাতে ধরে ফেলে স্থানীয়রা।

Advertisement

[আরও পড়ুন: উচ্চাকাঙ্ক্ষার ‘শাস্তি’? সারমেয়র বেল্ট গলায় পেঁচিয়ে স্ত্রীকে খুন, আত্মসমর্পণ স্বামীর]

স্থানীয়দের ক্ষোভ গিয়ে পড়ে তাঁর উপর। এলাকারই একটি বাড়ির গ্রিলের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁরাই উদ্ধার করে আক্রান্ত যুবককে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

উল্লেখ্য, রবিবার সকালে মালদহের মঙ্গলবাড়ি এলাকায় ব্যক্তিকে এলাকায় ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। কী কারণে ঘোরাফেরা করছেন, তা নিয়ে জেরা করা হয় ওই ব্যক্তিকে। আর তাতেই হতভম্ব হয়ে যান ওই ব্যক্তি। সঠিকভাবে উত্তর দিতে পারেননি তিনি। তাতেই সন্দেহ হয় সকলের। এলাকাবাসীরা ভাবতে শুরু করেন ওই ব্যক্তিই মোটর বাইক চোর। এরপরই বেধড়ক মারধর করা হয় তাঁকে। সোমবারই সেই ঘটনার পুনরাবৃত্তি দেগঙ্গায়। 

[আরও পড়ুন: রাতভর নিখোঁজ ঠিকাদারের রহস্যমৃত্যু, খুনের অভিযোগে কাঠগড়ায় নিহতের ২ বন্ধু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ