৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দীর্ঘ পথ পেরিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে যাওয়াই কাল! মর্মান্তিক পরিণতি যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 12, 2021 5:24 pm|    Updated: March 12, 2021 5:24 pm

An Images

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফেসবুকে আলাপ। তারপর ফোন নম্বর আদান-প্রদান। আর সেই থেকে শুরু হয় প্রেম। বেশ কয়েক বছর ধরে চলে প্রেম পর্ব। দু’জন দুই জেলার বাসিন্দা হওয়ায় নিয়মিত দেখা করা সম্ভব হয়ে ওঠেনি, তবে বেশ কয়েকবার দেখাও হয়েছে যুগলের। শুক্রবার প্রেমিকার সঙ্গে দেখা করতে বাসন্তীতে হাজির হয়েছিল যুবক। যার পরিণতি হল ভয়ংকর। চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিল স্থানীয়রা।

জানা গিয়েছে, ওই যুবক উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বারাকপুর এলাকার বাসিন্দা। প্রেমিকার সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার বারাকপুর থেকে সুন্দরবনের বাসন্তীর উদ্দেশে রওনা দেন। পূর্ব পরিকল্পনামাফিক বাসন্তীর একটি মন্দিরে যেখানে প্রেমিকা শিব পুজো দিতে গিয়েছিল সেখানে হাজির হন তিনি। শিবপুজোর জন্য সারারাত মন্দিরে ছিলেন প্রেমিকা। আর বাইরে বসে অপেক্ষা করছিলেন যুবক। নাবালিকা প্রেমিকার বাড়িতে বিষয়টি জানাজানি হলে সমস্যা হতে পারে এই ভেবে বারাকপুরে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন ওই যুবক।  শুক্রবার ভোররাতে এলাকা ছেড়ে চম্পট দেওয়ার আগে গোটা বিষয়টি সকলে জেনে যায়।

[আরও পড়ুন: ভোটে দাঁড়াতে পারবেন না জয়পুরের তৃণমূল প্রার্থী, রায় কলকাতা হাই কোর্টের ডিভিশন বেঞ্চের]

স্বাভাবিকভাবেই প্রেমিকার পরিবারের লোকজনের তাড়া করে ওই যুবককে। কয়েক কিলোমিটার দৌড়ে ক্যানিং স্টেশনে চলে যান তিনি। ফলে প্রেমিকার পরিবার যুবকের হদিশ না পেয়ে ফিরে যান। জানা গিয়েছে, এরপর ষ্টেশনে ঢোকার সময় বেশ কয়েকজন ওই যুবককে চোর ভেবে চিৎকার শুরু করেন। ঘন কুয়াশা আর ভোরের অন্ধকারে চোর ভেবেই ধরা হয় ওই যুবককে। স্থানীয় কয়েকজন বেধড়ক মারধর করে তাঁকে। পরে যদিও গোটা বিষয়টি বুঝতে পেরেই ওই যুবককে ছেড়ে দেওয়া হয়। গণধোলাইয়ের হাত থেকে প্রাণে বাঁচলেও ব্যথায় জর্জরিত এবং প্রেমে ব্যর্থ হয়ে হতাশ যুবক বাড়ি ফিরে যান। শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনাও কোনও পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। 

[আরও পড়ুন: আইকোর মামলায় এবার নজরে পার্থ চট্টোপাধ্যায়, আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ CBI-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement