BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্যান নিয়ে বচসার জের! ‘দুয়ারে সরকার’ ক্যাম্পে যুবককে মারধরের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 24, 2021 1:49 pm|    Updated: August 24, 2021 7:20 pm

A youth allegedly beaten up TMC leader Anup Roy in Duare Sarkar camp | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামান্য ফ্যান নিয়ে বচসার জের। ‘দুয়ারে সরকার’ (Duare Sarkar) ক্যাম্পে আধার ও রেশন কার্ড সংযুক্তিকরণের কাজে নিযুক্তদের গালিগালাজ ও মারধরের অভিযোগ উঠল অশোকনগর পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য তথা তৃণমূল নেতা অনুপ রায়ের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি অনুপ রায়ের।

১৬ আগস্ট থেকে ফের জেলায় জেলায় শুরু হয়েছে ‘দুয়ারে সরকার’ ক্যাম্প। ‘লক্ষ্মীর ভাণ্ডার’-সহ বিভিন্ন প্রকল্পের কাজ করা হচ্ছে সেখানে। প্রতিদিনই ক্যাম্পগুলিতে উপচে পড়ছে ভিড়। রাজ্যের অন্যান্য প্রান্তের মতোই উত্তর ২৪ পরগনার অশোকনগরের (Ashoknagar) ১১ নম্বর ওয়ার্ডেও চলছে ‘দুয়ারে সরকার’ শিবির। সোমবার সেখানেই ঘটে বিপত্তি।

A youth allegedly beaten up TMC leader Anup Roy in Duare Sarkar camp

[আরও পড়ুন: ৪০ লক্ষ টাকা-সহ অস্ত্র ও গোলাগুলি নিয়ে প্রেমিকার সঙ্গে উধাও মাওবাদী নেতা]

জানা গিয়েছে, এদিন ক্যাম্পে আধার ও রেশন সংযুক্তিকরণের কাজ করছিলেন একটি বেসরকারি সংস্থার কয়েকজন। অভিযোগ, তারা যে জায়গায় বসে কাজ করছিলেন সেখানকার ফ্যানটিতে সমস্যা হয়। ফলে প্রচন্ড গরমে কাজ করা অসম্ভব হয়ে দাঁড়ায়। ওই যুবকেরা বিষয়টি প্রশাসকমণ্ডলীর সদস্য অনুপ রায়কে জানালে তিনি কিছুক্ষণের জন্য কাজ বন্ধ রাখার পরামর্শ দেন। এদিকে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে পরিষেবা না মেলায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাঁরা অভিযোগ করেন অনুপবাবুর কাছে।

অভিযোগ, নিজে কাজ বন্ধ রাখতে বলা সত্ত্বেও স্থানীয়দের অভিযোগ পেয়েই ওই বেসরকারি সংস্থার কর্মীদের উপর চড়াও হন অনুপ রায়। গালিগালাজের পাশাপাশি কলার ধরে ধাক্কা দেন এক যুবককে। উলটে দেন টেবিল। ঘটনার ভিডিও করতে গেলে কেড়ে নেওয়া হয় ফোন। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরপরই অশোকনগর পুরসভার মুখ্য পুরপ্রশাসক উৎপল তালুকদারকে বিষয়টি জানানো হয়। যদিও মারধরের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছেন অনুপ রায়। তাঁর কথায়, “আমি বলেছিলাম ফ্যান চলে আসবে, কাজ বন্ধ করার প্রয়োজন নেই। ওরা সেসবকে গুরুত্ব না দিয়ে বসেছিল। আমি প্রতিবাদ করায় মিথ্যে অভিযোগ করা হচ্ছে।”

[আরও পড়ুন: পরকীয়ার টানে বীরভূম থেকে মুর্শিদাবাদে গিয়ে বেদম মার খেলেন যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে