BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

যৌনাঙ্গ ও শ্বাসনালী কেটে শ্যালককে খুনের অভিযোগ ভগ্নিপতির বিরুদ্ধে, চাঞ্চল্য মুর্শিদাবাদে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 1, 2020 8:25 pm|    Updated: June 1, 2020 10:28 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: সম্পতি নিয়ে বিবাদের জেরে যৌনাঙ্গ ও শ্বাসনালী কেটে শ্যালককে খুনের অভিযোগ উঠল ভগ্নিপতির বিরুদ্ধে। সোমবার দুপুরে নৃশংস ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার বাজিতপুরে। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, মুর্শিদাবাদের সুতির বাজিতপুরের বাসিন্দা সমীর ঘোষ। তাঁর ছেলে শুকচাঁদ ঘোষ বছর চারেক আগে বাড়িতে অশান্তি করে দিল্লি চলে গিয়েছিলেন। পরিবারের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না তাঁর। এরই মধ্যে প্রতিষ্ঠিত ব্যবসায়ী সমীর ঘোষ  স্থানীয় খোকন দাসের সঙ্গে বিয়ে দেন মেয়ে উমার। বিয়ের পর থেকেই ঘরজামাই ছিল খোকন। এরপর করোনা পরিস্থিতিতে দিন দশেক আগে বাড়ি ফিরে আসেন শুকচাঁদ। ফেরার পর তিনি অনুভব করেন যে, বাড়ির লোকজন মেয়ে-জামাই নিয়েই ব্যস্ত। এতেই বাবার সম্পত্তি বেদখল হতে পারে বলে অনুমান করেন শুকচাঁদ। শুরু হয় অশান্তি। রবিবার বিকেল থেকে তা চরম আকার ধারণ করে।

[আরও পড়ুন: বিদ্যুৎ সংযোগের জন্য অতিরিক্ত টাকা চাইছেন ঠিকাদাররা, অভিযোগে পথ অবরোধ বনগাঁয়]

এরপর সোমবার দুপুরে খোকন দাস এলাকার বাসিন্দাদের জানান যে, শুকচাঁদ নিজের যৌনাঙ্গ ও শ্বাসনালী কেটে আত্মহত্যা করেছেন। এতেই স্থানীয়দের মনে সন্দেহ জাগে। তাঁরা সুতি থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে উদ্ধার করে শুকচাঁদের রক্তাক্ত নগ্ন দেহ। দেহের পাশ থেকে উদ্ধার হয় রক্তমাখা ব্লেড ও যৌনাঙ্গের অংশ। এরপরই দেহটি ময়নাতদন্তে পাঠায় পুলিশ। আটক করা হয় তিনজনকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে ঘর থেকে দেহটি উদ্ধার হয়েছে সেটির দরজা ভিতর থেকে বন্ধ থাকলেও জানলা দিয়ে অনায়াসে ঘরে প্রবেশ সম্ভব। তাই পুলিশের অনুমান সম্পত্তি নিয়ে বিবাদের কারণেই এই নৃশংস হত্যাকাণ্ড। তারপর প্রমাণের লোপাটের জন্য দরজা ভিতর থেকে বন্ধ করে জানলা দিয়ে বেরিয়েছে অভিযুক্তরা। এপ্রসঙ্গে জঙ্গিপুরের এসপি ওয়াই রঘুবংশী জানান, বদ্ধ ঘরের ভিতর থেকে যুবকের ক্ষতবিক্ষত রক্ষাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: আনলক ওয়ানেই স্বাভাবিক ছন্দে ফিরল চা বাগান, ১০০ শতাংশ কর্মী নিয়ে শুরু কাজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement