BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

নেশার টাকা না পেয়ে মাকে ধারাল অস্ত্রের কোপ, নিজেই প্রতিবেশীদের খবর দিল ‘গুণধর’

Published by: Tiyasha Sarkar |    Posted: July 3, 2020 12:11 pm|    Updated: July 3, 2020 1:57 pm

An Images

ছবিটি প্রতীকী

সৌরভ মাজি, বর্ধমান: নেশার টাকা দিতে রাজি না হওয়ায় মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। নৃশংস ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারিতে (Memari)। বিষয়টি প্রকাশ্যে আসতে স্থানীয়রাই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, পূ্র্ব বর্ধমানের মেমারির বাসিন্দা ওই যুবকের নাম তাপস সরকার। বাবা-মায়ের সঙ্গে এক বাড়িতেই থাকত পেশায় টোটো চালক ওই যুবক। সূত্রের খবর, শুক্রবার সকালে মায়ের কাছে নেশার টাকা চেয়েছিল তাপস। তা দিতে রাজি হননি বন্দনাদেবী। এই নিয়েই মায়ের সঙ্গে বচসায় জড়ায় তাপস। এরপরই রাগের বশে হাতের সামনে থাকা ধারাল অস্ত্র দিয়ে মায়ের ঘাড়ে কোপ বসায় অভিযুক্ত। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই মহিলা। এরপর নিজেই প্রতিবেশীদের খবর দেয় ‘গুণধর’ ছেলে। জানায় যে, তার মাকে হাসপাতালে নিয়ে যেতে হবে।

[আরও পড়ুন: ‘বাংলার যুবশক্তি’ কর্মসূচি সফল করতে বৈঠক, নতুন প্রজন্মকে রাজনীতিতে যোগদানের বার্তা অনুব্রতর]

প্রতিবেশীরা ঘটনাস্থলে আসার আগেই মৃত্যু হয় বন্দনাদেবীর বলে জানা যায়। এরপরই স্থানীয়রা আটকে রাখেন অভিযুক্তকে। খবর দেওয়া হয় পুলিশে। তারাই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠিয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। তবে শুধু এই বিবাদেই খুন নাকি এর নেপথ্যে পারিবারিক কোনও অশান্তি ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: শিক্ষামন্ত্রীর ডাকে সাড়া, গ্রামে গিয়ে গাছতলায় পড়াচ্ছেন বার্নপুর শান্তিনগর বিদ্যামন্দিরের শিক্ষকরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement