Advertisement
Advertisement

সম্পত্তির লোভে মা’কে কুপিয়ে খুন করার অভিযোগ ছেলে বিরুদ্ধে

চাঞ্চল্য নদিয়ার করিমপুরে।

A youth allegedly murders his own murder in a property dispute
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:December 24, 2017 8:15 am
  • Updated:December 24, 2017 8:15 am

পলাশ পাত্র, তেহট্ট:  পারিবারিক জমি বড় ছেলের নামে লিখে দিয়েছিলেন মা। অভিযোগ, সেই রাগেই নিজের মাকে কুপিয়ে খুন করল ছোট ছেলে। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছেন ষাটোর্ধ্ব ওই বৃদ্ধার বড় ছেলেও। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার করিমপুরে। অভিযুক্ত পলাতক।

[নিজের মাকেই গুলি করে খুন মদ্যপ ছেলের, শোরগোল চুঁচুড়ায়]

Advertisement

করিমপুর ব্লকের থানারপাড়ার গাড়োয়ানপাড়া গ্রামে থাকেন দুই ভাই হামদাদুল শেখ ও মোস্তাফা শেখ। তাঁদের মা আসমা শেখের বয়স ষাট পেরিয়ে গিয়েছে। প্রতিবেশীরা জানিয়েছেন, পরিবারটির আর্থিক অবস্থা একেবারেই ভাল নয়। বৃদ্ধা আসমা শেখের নামে সামান্য কিছু জমি ছিল। সম্প্রতি সেই জমি বড় ছেলে হামদাদুলের নামে লিখে দেন তিনি। আর তা নিয়েই দুই ছেলের মধ্যে অশান্তি চরমে ওঠে। রবিবার সকালে জমি নিয়ে ফের হামদাদুল ও মোস্তাফার মধ্যে তুমুল ঝগড়া হয়। অভিযোগ, সেই সময় আমচকাই মা আসমা শেখ ও দাদা হামদাদুলকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে মোস্তাফা। ছেলের কোপে ঘটনাস্থলেই মৃত্যু হয় ষাটোর্ধ্ব ওই বৃদ্ধার। গুরুতর আহত হামদাদুলকে উদ্ধার প্রথমে করিমপুর ব্লক হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্ত মোস্তাফা শেখের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত পলাতক।

Advertisement

[৪৫ মিনিটের অপারেশন, লুট ২০ কেজি সোনা ও কয়েক লক্ষ টাকা]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই দরজা খুলে না দেওয়ায় নিজের মা-কেই খুন করেছিল মদ্যপ ছেলে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল হুগলির চূচূড়ায়। গুণধর পুত্র রাজু তিওয়ারিকে গ্রেপ্তারও করে পুলিশ।

[লাইগেশনের ৯ বছর পর সন্তান! খড়গপুরে শোরগোল

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ