BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোদপুরের হোমে কিশোরের রহস্যমৃত্যু, পিটিয়ে খুনের অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 20, 2022 12:00 pm|    Updated: September 20, 2022 4:34 pm

A youth allgedly killed in rehab in Sodpur | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: সোদপুরের (Sodpur) হোমে কিশোরের রহস্যমৃত্যু। ছেলেকে খুন করা হয়েছে বলেই অভিযোগ পরিবারের। ইতিমধ্যেই খড়দহ থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে ময়নাতদন্তের রিপোর্ট না মেলা পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট হবে না বলেই জানিয়েছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম প্রীতম সরকার। ছোটবেলা থেকে আংশিক বিকারগ্রস্থ সে। একটুতেই মেজাজ হারিয়ে ফেলত৷ সমস্যা সমাদানের জন্য গত ১৬ এপ্রিল সোদপুরের একটি হোমে তাকে ভরতি করে তার পরিবার। অভিযোগ, সোমবার সকাল সাড়ে ন’টা নাগাদ হোম থেকে ফোন করে জানানো হয় প্রীতমের জ্বর এসেছে। এরপর দুপুর দুটো নাগাদ ফের ফোন করে জানানো হয় প্রীতমের অবস্থা ভাল নয়। তাকে কামারহাটি সাগরদত্ত হাসপাতালে ভরতি করা হয়েছে। পরিবারের লোক হাসপাতালে গিয়ে জানতে পারেন প্রীতমের মৃত্যু হয়েছে। শুধু তাই নয়, কিশোরকে নাকি মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

[আরও পড়ুন: কুড়মিদের আদিবাসী সম্প্রদায়ভুক্ত করার দাবিতে পুরুলিয়ায় রেল ও রাজ্য সড়ক অবরোধ, ভোগান্তির শিকার আমজনতা]

মৃতের বাবা পার্থ সরকার বলেন, “ছেলের মৃত্যু স্বাভাবিক নয়। ওকে পিটিয়ে খুন করা হয়েছে।” পরিবারের প্রশ্ন, যদি জ্বরেই ছেলের মৃত্যু হয়ে থাকে তাহলে মুখ থেকে গ্যাঁজলা বেরবে কেন? তারা জানিয়েছেন, দীর্ঘ ৬ মাস ধরে প্রীতম ওই হোমে থাকলেও ছেলের সঙ্গে পরিবারের লোককে দেখা করতে দিত না। মাত্র একবারই দেখা করতে দেওয়া হয়েছে। এ বিষয়ে এখনও হোমের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: দুর্নীতি করে পাওয়া স্কুলের চাকরি যাবেই, সাফ বার্তা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে