BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে ভাঁড়ার শূন্য, লোভ দেখিয়ে পরিযায়ী শ্রমিকের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা প্রতিবেশীর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 18, 2020 8:32 pm|    Updated: April 18, 2020 8:45 pm

An Images

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: লকডাউনে বন্ধ উপার্জন। ফলে চরম খাদ্য সংকট নিত্যসঙ্গী। সেই সুযোগকে কাজে লাগিয়ে টাকার প্রলোভন দেখিয়ে নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপের মাজদিয়া এলাকায়। ইতিমধ্যেই নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বছর আটেকের ওই নাবালিকার বাবা পেশায় পরিযায়ী শ্রমিক। লকডাউনের কারণে ভিনরাজ্যে আটকে তিনি। নবদ্বীপের বাড়িতে মা ও বোনের সঙ্গে রয়েছে ওই নাবালিকা। স্বাভাবিকভাবেই বর্তমান পরিস্থিতিতে চরম অর্থাভাব নিত্যসঙ্গী। কোনওক্রমে দু’বেলা দু’মুঠো জুটছে। এই পরিস্থিতিতেই সুরজিৎ নামে এক প্রতিবেশী যুবকের বাড়িতে খেলতে গিয়েছিল তৃতীয় শ্রেণির ছাত্রী ওই নাবালিকা। অভিযোগ, সেই সময় টাকার প্রলোভন দেখিয়ে তাকে ঘরে নিয়ে যায় বছর কুড়ির ওই যুবক। সেখানেই ধর্ষণের চেষ্টা করে নাবালিকাকে।

[আরও  পড়ুন: মৃতদের রেশন কার্ড ব্যবহার করে খাদ্যসামগ্রী মজুতের অভিযোগ, ধৃত বিজেপি নেতা]

বাড়ি ফিরে রাতে খাবার খাওয়ার সময় গোটা ঘটনাটি মাকে জানিয়ে কান্নায় ভেঙে পড়ে ওই নাবালিকা। এরপর ওই মহিলা এক প্রতিবেশীকে সব বলেন। এরপর তাঁর পরামর্শেই যুবকের বিরুদ্ধে নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করেন নিগৃহীতার মা। শুক্রবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। এদিনের ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছে ওই নাবালিকা। কারও সঙ্গে কথা তো দূর, নিজেকে ঘরবন্দি করে রেখেছে সে। আতঙ্কে কাঁটা তার মা-ও।

[আরও  পড়ুন: নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে ইট-পাথর, বন্দি বিক্ষোভে ফের সংশোধনাগারে ধুন্ধুমার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement