BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

পানের দাম নিয়ে বচসার জেরে ক্রেতার হাতে খুন দোকানি, রণক্ষেত্র রঘুনাথগঞ্জ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 29, 2020 9:44 pm|    Updated: October 29, 2020 9:47 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: পানের দাম নিয়ে বচসার জের। দোকানিকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ক্রেতার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জে। ওই দোকানদারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। রাস্তা আটকে বিক্ষোভ দেখান তাঁরা। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। পরে পুলিশের উপস্থিতিতে আয়ত্তে আসে পরিস্থিতি।

ঘটনার সূত্রপাত বুধবার রাতে। জানা গিয়েছে, এদিন ন’টা নাগাদ মহম্মদপুর মোড়ে রাজীব শেখের পানের দোকানে যায় এক ক্রেতা। দশ টাকা দামের একটি পান ক্রেতাকে দেয় রাজীব। কিন্তু মুন্না নামে ওই ক্রেতার পছন্দ হয়নি পানটি। তা নিয়েই দোকানদারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সে। অভিযোগ, সেই সময় আচমকাই রাজীব শেখ চা তৈরির বাসন দিয়ে মুন্নার মাথায় আঘাত করে। মাথা ফেটে যায় তার। এরপরই বাঁশ দিয়ে পালটা রাজীবকে আক্রমণ করে সে। বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই তাঁরা দু’জনকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভরতি করে। রাজীবের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল স্থানান্তরিত করা হয়। বৃহস্পতিবার সন্ধেয় সেখানেই মৃত্যু হয় রাজীবের। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

[আরও পড়ুন: সুন্দরবনবাসীর চিকিৎসার সুবিধায় নয়া উদ্যোগ, ডায়মন্ড হারবারে চালু নতুন কোভিড হাসপাতাল]

অভিযুক্তের শাস্তির দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। এদিকে মৃত্যুর খবর অভিযুক্ত মুন্নার কাছে পৌঁছতেই হাসপাতাল থেকে চম্পট দেয় সে। এবিষয়ে রঘুনাথগঞ্জের আইসি সৈকত রায় জানান, “লিখিত অভিযোগ পেলেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।”

[আরও পড়ুন: বিক্ষুব্ধ তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীর বাড়িতে নিশীথ প্রামাণিক, তুঙ্গে দলবদলের জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement