Advertisement
Advertisement
Bhatpara

ভরসন্ধেয় ভাটপাড়া পুরসভা চত্বরে তাণ্ডব দুষ্কৃতীদের, চলল ‘গুলি’

মারধর করা হয়েছে এক যুবককে।

A youth beaten up by goons in Bhatpara | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:July 13, 2021 9:57 pm
  • Updated:July 13, 2021 9:57 pm

অর্ণব দাস, বারাকপুর: ভাটপাড়া (Bhatpara) পুরসভার সামনে দুষ্কৃতীদের তাণ্ডব। আক্রান্ত পুরসভার ওয়ার্ড কো-অর্ডিনেটরের সহকারী সৌরভ অধিকারী। সেই সময় গুলিও চলেছে বলে দাবি স্থানীয়দের। যদিও গুলি চলেনি বলেই দাবি পুলিশের। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও থমথমে এলাকা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটরে হিমাংশু সরকারের সহকারী সৌরভ অধিকারী। মঙ্গলবার পুরসভার লাগোয়া একটি এটিএমের সামনের চার পাঁচ জন দুষ্কৃতী ঘিরে ধরে তাঁকে। অভিযোগ, ওয়ার্ড কো-অর্ডিনেটরে সহকারীকে বেধড়ক মারধর করা হয়। দুষ্কৃতীরা এক রাউন্ড গুলি চালায় বলেও অভিযোগ। শব্দ পেয়ে স্থানীয়রা জড়ো হতেই দুষ্কৃতীরা এলাকা ছেড়ে পালায়।

Advertisement

[আরও পড়ুন: রাজ্যে COVID পজিটিভিটি রেট কমে ১.৮৪%, ২৪ ঘণ্টায় পুরুলিয়ায় আক্রান্ত মাত্র একজন]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় ভাটপাড়া থানার পুলিশ। তড়িঘড়ি আক্রান্ত সৌরভ অধিকারীকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এই বিষয়ে ভাটপাড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য হিমাংশু সরকারের বলেন, “ঘটনাটি যখন ঘটে তখন আমি ছিলাম না। সহকর্মীর কাছ থেকে জানতে পারি সৌরভ আক্রান্ত হয়েছে। দুষ্কৃতীরা এক রাউন্ড গুলি চালিয়েছে বলে শুনেছি।” উল্লেখ্য, নির্বাচনের আগে থেকেই বারবার অশান্তির পরিবেশ তৈরি হয়েছে ভাটপাড়ায়। গুলি চলেছে, বোমাবাজিও হয়েছে। ভোট মিটলেও শান্ত হয়নি অর্জুন সিংয়ের গড়।

Advertisement

[আরও পড়ুন: দিল্লি থেকে নেপালে পালানোর ছক কষেছিল ধৃত ভুয়ো CBI অফিসার, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ