১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যে COVID পজিটিভিটি রেট কমে ১.৮৪%, ২৪ ঘণ্টায় পুরুলিয়ায় আক্রান্ত মাত্র একজন

Published by: Tiyasha Sarkar |    Posted: July 13, 2021 7:21 pm|    Updated: July 13, 2021 7:36 pm

More 863 people tested COVID-19 positive in West Bengal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংক্রমণ নিম্নমুখী। ধীরে ধীরে সুস্থ হচ্ছে বাংলা। এই পরিস্থিতিতে ফের রাজ্যে বাড়ল দৈনিক মৃত্যু। গত ২৪ ঘণ্টায় করোনার বলি হয়েছেন রাজ্যের ১৭ জন। যা আগের দিনের তুলনায় খানিকটা বেশি। একদিনে নতুন করে করোনা থাবা বসিয়েছে ৮৬৩ জন রাজ্যবাসীর শরীরে। কোভিড পজিটিভিটি রেট কমে হয়েছে ১.৮৪ শতাংশ। বেড়েছে সুস্থতার হার। 

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ৯৭ জন উত্তর ২৪ পরগনার। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে প্রথম স্থানে ওই জেলা। ফের একশোর দোরগোড়ায় দৈনিক আক্রান্তের সংখ্যা। দ্বিতীয় স্থানে দার্জিলিং। একদিনে সংক্রমিত সেখানকার ৮৯ জন। তৃতীয় স্থানে ফের কলকাতা। একদিনে সেখানকার ৭৭ জনের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। পূর্ব মেদিনীপুর চতুর্থ স্থানে। সেখানে একদিনে সংক্রমিত ৭০ জন। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের করোনা (Corona Virus) গ্রাফও নিম্নমুখী। গত ২৪ ঘণ্টায় পুরুলিয়ায় সংক্রমিত হয়েছেন মাত্র ১ জন। যা নিঃসন্দেহে সুখবর। এখনও পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৫,১৩,৮৭৭ জন।

[আরও পড়ুন: ২২ জুলাই উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ, কোন ওয়েবসাইটে দেখা যাবে? জেনে নিন]

একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ১৭ জনের। যা আগের দিনের তুলনায় সামান্য হলেও বেশি। এদিনের মৃতদের মধ্যে ৩ জন করে দক্ষিণ ২৪ পরগনা ও নদিয়ার বাসিন্দা। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭, ৯৪৪ জন। একদিনে করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ১,১৮৬ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪, ৮১, ৭৪২। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৭. ৮৮ শতাংশ।  গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৪৬ হাজার ৯০৯ জনের। এখনও পর্যন্ত মোট করোনা পরীক্ষা হয়েছে ১,৪৮,৬১,৯৩০ জনের। বর্তমানে রাজ্যে সেফ হোমের সংখ্যা ২০০।

[আরও পড়ুন: অনলাইনে টি-শার্ট কিনে প্রতারিত সোনারপুরের যুবক, খোয়ালেন লক্ষাধিক টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement