২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাজ থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, রাস্তায় পড়ে থাকা তারে তড়িদাহত হয়ে মৃত্যু উলুবেড়িয়ার যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 3, 2022 8:58 am|    Updated: July 3, 2022 9:03 am

A youth electrocuted to death in uluberia | Sangbad Pratidin

ছবি : প্রতীকী

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: কাজ থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা। বিদ্যুৎবাহী তারে তড়িদাহত হয়ে মৃত্যু হল যুবকের। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) উলুবেড়িয়ায়। ঘটনাটির পর স্থানীয় প্রশাসনের উপর ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয়রা। একাধিকবার বিদ্যুৎ অফিসে জানানো হলেও তার মেরামত করা হয়নি, সেই কারণেই এই দুর্ঘটনা বলেই দাবি এলাকার বাসিন্দাদের।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সুব্রত মণ্ডল। বয়স ২৫ বছর। হাওড়ার উলুবেড়িয়ার মুশাপুরের বাসিন্দা তিনি। শনিবার রাতে কাজ সেরে সাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। সুব্রতর বাড়ির কিছুটা দূরে দক্ষিণ গঙ্গারামপুরের কাছে রাস্তার উপরে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। তা বুঝতে পারেননি যুবকক। অভিযোগ, সেই তারেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তার পাশের জঙ্গলে ছিটকে পড়েন যুবক।

[আরও পড়ুন: রথের মেলা থেকে ফেরার সময় রাস্তা ভুলে যাওয়াই কাল, আউশগ্রামে গণধর্ষণের শিকার বধূ]

স্থানীয়রা বিষয়টি টের পেয়েই সুব্রতকে উদ্ধার করে। তাঁকে এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সুব্রতর মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মুশাপুর যাওয়ার রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির অনেক জায়গায়ই তারে জোড়া দেওয়া রয়েছে। ফলে দুর্ঘটনার আশঙ্কা ছিলই। সেই কারণেই স্থানীয়রা বিদ্যুৎ অফিসে জানিয়েছিলেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি বলেই দাবি। সেই তারই কাড়ল প্রাণ।

উল্লেখ্য, শনিবার সন্ধেয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বাংলার এক কিশোরের। সাড়ে ছ’টা নাগাদ সঙ্গে শিক্ষিকার কাছ থেকে পড়ে ফেরার পথে দাদার সঙ্গে খেলছিল ওই কিশোর। সেই সময় পুরসভার বাতিস্তম্ভে হাত লাগতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সে। প্রায় ১৫ মিনিট পর তাকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: গৃহপ্রবেশ আর হল না, মণিপুরের ধসে শহিদ বনগাঁর সেনা জওয়ান, শোকে বিধ্বস্ত পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে