BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্লাস্টিক কারখানার ম্যানেজারকে গুলি করে খুন, টাকা নিয়ে উধাও দুষ্কৃতীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 30, 2020 1:28 pm|    Updated: July 30, 2020 1:29 pm

An Images

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: প্লাস্টিক কারখানর ম্যানেজারকে গুলি করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মু্র্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জে। অভিযোগ, ওই ব্যক্তিকে খুন করে বেশ কিছু টাকাপয়সা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। কিন্তু ঘটনার পিছনে কাদের হাত রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, আদতে হাওড়ার (Howrah) সালকিয়ার বাসিন্দা কেতন বেদেআলি রাজু নাম ওই যুবক। দীর্ঘক্ষণ ধরেই মুর্শিদাবাদের ওই প্লাস্টিক কারখানায় ম্যানেজার পদে কর্মরত ছিলেন তিনি। থাকতেনও ঘোরশালাইয়ের ওই কারখানাতেই। জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বুধবার রাতেও খাওয়াদাওয়া সেরে কারখানাতেই ঘুমিয়েছিলেন ওই ব্যক্তি। রাতে আচমকা সেখানে হানা দেয় একদল দুষ্কৃতী। অভিযোগ, রাজুবাবুর কপালে পরপর দুটো গুলি করে তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ম্যানেজারের। এরপর কারখানার আলমারি ভেঙে নগদ টাকা পয়সা নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা।

[আরও পড়ুন: সাগরে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

বৃহস্পতিবার সকালে বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে যায় পুলিশ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে। কিন্তু লুঠের কারণেই কি খুন? নাকি এর পিছনে লুকিয়ে অন্যরহস্য? তা জানার চেষ্টা করছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। প্রসঙ্গত, ওই কারখানার মালিক দীর্ঘদিন ধরেই বাইরে থাকেন।

[আরও পড়ুন: রাজ্যের ২ কোভিড হাসপাতাল নিয়ে বিস্তর অভিযোগ, খতিয়ে দেখতে আসছেন ICMR’এর বিশেষজ্ঞরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement