Advertisement
Advertisement

Breaking News

jagatdal

ঘুরতে বেরিয়ে প্রেমিকার সঙ্গে অশান্তি, রাগে গঙ্গায় ঝাঁপ জগদ্দলের যুবকের

যুবকের খোঁজে গঙ্গায় চলছে তল্লাশি।

A youth of jagatdal jumped into ganga, search operation underway | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:September 28, 2023 6:53 pm
  • Updated:September 28, 2023 6:53 pm

অর্ণব দাস ও সুমন করাতি: প্রেমিকা এবং বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। ফিরে আসার পর প্রেমিকার সঙ্গে ঝগড়া। রাগ, অভিমানে গঙ্গায় ঝাঁপ জগদ্দলের যুবকের। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও হদিশ নেই যুবকের। কান্নায় ভেঙে পড়েছে পরিবার। ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হচ্ছে গঙ্গায়।

নিখোঁজ যুবকের নাম প্রমোদ চৌধুরী। বয়স ২২ বছর। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনার জগদ্দলের আর্যসমাজ এলাকায়। স্থানীয় বাসিন্দা এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার প্রমোদ তাঁর প্রেমিকা, বন্ধু নীতিশ পাশওয়ান এবং আরেক বান্ধবীর সঙ্গে চন্দননগরে ঘুরতে গিয়েছিলেন। ফেরি করে তারা জগদ্দল ঘাটে ফেরেন সন্ধ্যার পর। তার পরই প্রমোদের সঙ্গে প্রেমিকার কোনও একটি বিষয় নিয়ে ঝগড়া হয়। এর পরই যুবক ফের জগদ্দল ঘাট থেকে একটি ফেরিতে উঠে পড়েন। বন্ধু নীতিশও তাঁর পিছু নিয়ে ফেরিতে ওঠেন। ফেরি রওনা হওয়ার পর কিছু বুঝে ওঠার আগেই গঙ্গায় ঝাঁপ দেন প্রমোদ। বন্ধুকে বাঁচাতে নীতিশও ঝাঁপ দেন গঙ্গায়। কিন্তু  বন্ধুকে উদ্ধার করতে পারেননি তিনি।

Advertisement

[আরও পড়ুন: ডাইনি অপবাদে আদিবাসী পরিবারকে হেনস্তা! ‘সংবাদ প্রতিদিন’-এর খবরের জেরে দায়ের মামলা]

এর পরই খবর দেওয়া হয় জগদ্দল থানায়। গঙ্গায় বিপর্যয় মোকাবিলা বাহিনী নামিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। কিন্তু বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত যুবকের খোঁজ মেলেনি। নিখোঁজ যুবকের আত্মীয় কাঞ্চন চৌধুরী বলেন, “প্রমোদ এক বন্ধু এবং দুজন মেয়ের সঙ্গে ঘুরতে গিয়েছিল। ওদের মধ্যে কি হয়েছিল জানি না। তবে প্রমোদ নৌকো থেকে ঝাঁপ দিয়েছিল শুনেছি। বাঁচানোর জন্য ওর বন্ধুও গঙ্গায় ঝাঁপ দিয়েছিল। কিন্তু মেয়ে দুজন পালিয়ে যায়।” পুলিশ জানিয়েছে, নিখোঁজ যুবকের খোঁজে তল্লাশি চলছে। তবে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

[আরও পড়ুন: অবৈধ অনুপ্রবেশের সময় হাতেনাতে ধরা, বিএসএফের গুলিতে মৃত্যু বাংলাদেশি চোরাচালানকারীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ