১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুঁড়ে তুলে আছাড়! মালবাজারে হাতির হানায় মৃত্যু যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 2, 2022 11:24 am|    Updated: May 2, 2022 11:24 am

A youth of malbazar killed by elepant | Sangbad Pratidin

অরূপ বসাক: ফের হাতির হানায় মৃত্যু হল একজনের। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মালবাজারের (Malbazar) ক্রান্তি ব্লকের কাঠামবাড়ি এলাকায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, সোমবার সকালে কৈলাশপুর চাবাগান সংলগ্ন কাঠামবাড়ি জঙ্গল এলাকায় ঢেঁকি শাক তুলতে গিয়েছিলেন শোনচোরিয়া ওড়াওঁ এবং কিরণ ওড়াওঁ। সেই সময় আচমকা একটি হাতি (Elephant) তাঁদের সামনে চলে আসে। কিরণ গজরাজকে দেখে পালাতে পারলেও শনচোরিয়া পারেনি। সেই সময় হাতিটি শনচোরিয়াকে শুঁড়ে তুলে আছাড় মারে জঙ্গলের ভিতরেই। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের।

[আরও পড়ুন: মূক-বধির নাবালিকাকে লাগাতার যৌন নির্যাতন! মিনাখাঁর ঘটনায় পলাতক অভিযুক্ত যুবক]

কিরণ ওড়াওঁ ছুটে গিয়ে খবর দেয় শনচোরিয়ার বাড়িতে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে যায় বনদপ্তরের আধিকারিকরা। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শোকের ছায়া এলাকায়।

উল্লেখ্য, শনিবার বর্ধমান থেকে অজয় নদ পেরিয়ে বীরভূমের দুবরাজপুরের লোকালয়ে ঢুকে পড়েছিল একটি হাতি। তার আগমনের খবর পাওয়া মাত্রই বনদপ্তরের কর্মীরা তাকে নিকটবর্তী ইলামবাজারের জঙ্গলে ফেরত পাঠানোর চেষ্টা চালাচ্ছিলেন। সেইমতো হুলা পার্টিকে সতর্ক করে রাতে অভিযান চালানো হয়। কিন্তু হাতি ততক্ষণে লোকালয়ে ঢুকে পড়েছে। সিউড়ি (Suri) ২ নং ব্লকের অবিনাশপুরে গ্রামে শুরু হয়েছে গজরাজের তাণ্ডব। ওইদিন হাতির তাণ্ডবে মৃত্যু হয় এক বনকর্মীর। তারপর একদিন পেরতে না পেরতেই ফের রাজ্যে হাতির হানায় মৃত্যুর ঘটনা।

[আরও পড়ুন: মাঝ আকাশে ঝড়ের কবলে যাত্রীবাহী বিমান, অন্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে