BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঝ আকাশে ঝড়ের কবলে যাত্রীবাহী বিমান, অন্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণ

Published by: Sayani Sen |    Posted: May 1, 2022 9:40 pm|    Updated: May 1, 2022 9:53 pm

Andal bound flight from Mumbai faces air turbulence । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ আকাশে ঝড়ের কবলে মুম্বই থেকে দুর্গাপুরগামী যাত্রীবাহী বিমান। তীব্র ঝাঁকুনি তৈরি হয়। তার ফলে আহত হন যাত্রীরা। অন্ডাল বিমানবন্দরে বিমান অবতরণের পর আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, ওই বিমানটি মুম্বই থেকে দুর্গাপুরে আসছিল। বিমানটিতে অন্তত ৪০ জন যাত্রী ছিলেন। মাঝ আকাশে ঝড়ের কবলে পড়ে বিমানটি। সেই সময় ওই বিমানটি অন্ডাল বিমানবন্দরের বেশ কাছেই ছিল। আচমকা ঝড়ের কবলে পড়ায় তীব্র ঝাঁকুনি তৈরি হয়। তার ফলে বিমানের ভিতরে থাকা যাত্রীরা প্রায় সকলেই কমবেশি চোটাঘাত পান। অন্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণের পর আহত যাত্রীদের উদ্ধার করা হয়। তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। ১০ জনকে হাসপাতালে ভরতি করা হয়। তাঁদের মধ্যে এক মহিলা যাত্রীর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। 

[আরও পড়ুন: গত ১ বছরে দলে ঢুকেছে বেনোজল! TMC সরকারের বর্ষপূর্তিতে পোস্ট দেবাংশুর, বিতর্ক হতেই মুছলেন]

উল্লেখ্য, এর আগে শনিবারও প্রায় একই ঘটনার সাক্ষী হয় যাত্রীবাহী বিমান। বাধ্য হয়ে যাত্রাপথ পরিবর্তনও করতে হয়। প্রায় ৪০ মিনিট ধরে আকাশে চক্কর কাটে দিল্লি থেকে কলকাতাগামী একটি বিমান। এরপর  ওই  বিমানটি গুয়াহাটি বিমানবন্দরে জরুরি অবতরণ করে।  তার ফলে রক্ষা পান যাত্রীরা। নিরাপদে গুয়াহাটি বিমানবন্দরে পৌঁছনোর পর বিমানচালককে ধন্যবাদও জানান যাত্রীরা।

[আরও পড়ুন: শপথবাক্য পাঠ নিয়ে সিদ্ধান্ত বদলের আরজি বাবুলের, অনুরোধ খারিজ করলেন রাজ্যপাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে