BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় জোর করে বিয়ে! মর্মান্তিক পরিণতি মালদহের যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 19, 2021 2:24 pm|    Updated: July 19, 2021 2:24 pm

A youth of malda commits suicide after getting married | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় জোর করে প্রেমিক যুগলের বিয়ে দিয়েছিল গ্রামের মোড়লরা। পরিণতি হল মর্মান্তিক। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক। ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) মানিকচক গ্রামপঞ্চায়েতের মনকুট বাঁধ এলাকায়।

মৃতের নাম মানিক মণ্ডল। বয়স মাত্র ২০ বছর। গ্রামের এক মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়েছিলেন ওই যুবক। স্বপ্ন দেখেছিলেন ঘর বাঁধার। স্বাভাবিকভাবেই দু’জনে সকলের চোখ এড়িয়ে দেখাও করতেন। রবিবার গ্রামের এক আমাবাগানে দাঁড়িয়ে কথা বলছিলেন ওই যুগল। স্থানীয়দের দাবি, বাগানে অন্তরঙ্গ অবস্থায় ছিল তাঁরা। গ্রামের মাতব্বররা ওই যুগলকে দেখে ফেলায় বিপত্তি। ডাকা হয় সালিশি সভা। সেখানকার নিদান অনুযায়ী জোরপূর্বক এলাকার এক মন্দিরে প্রেমিকার সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হয় মানিকের। এরপর নবদম্পতিকে নিয়ে যাওয়া হয় যুবকের বাড়িতে।

[আরও পড়ুন: কড়াকড়িতে পর্যটন শিল্পের ক্ষতি বরদাস্ত নয়, DM-দের কোভিড বিধি শিথিলের নির্দেশ নবান্নের]

বিষয়টি জানার পরই এই বিয়ে মানতে অস্বীকার করেন মানিকের মা। কিন্তু কোনও কথাই শুনতে রাজি হননি মোড়লরা। তাঁদের বিষয়টি মানতে বাধ্য করা হয়। এই নিয়ে মানিকের সঙ্গে অশান্তি শুরু হয় তাঁর মার। সোমবার সকালেও মা-ছেলের কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর উদ্ধার হয় মানিকের ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, এই টানাপোড়েনের কারণেই আত্মঘাতী হয়েছে মানিক। খবর পেয়ে ইতিমধ্যেই ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। ছেলের এই পরিণতিতে কান্নায় ভেঙে পড়েছেন মানিকের মা।

[আরও পড়ুন: ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে আদিবাসী শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! পুলিশের জালে অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement