Advertisement
Advertisement
Kerala

টাকা নিয়ে ফোনে স্ত্রীর সঙ্গে তর্কাতর্কি! অপমানে চরম সিদ্ধান্ত পরিযায়ী শ্রমিকের

কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের লোকজন।

A youth of Murshidabad allegedly commits suicide | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 18, 2023 8:16 pm
  • Updated:June 18, 2023 8:16 pm

অতুলচন্দ্র নাগ, ডোমকল: মোবাইলে স্ত্রী’র সঙ্গে তর্ক। অভিমানে কেরলে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী স্বামী। শনিবার বিকেলের দিকে ঘটনাটি ঘটেছে কেরলের এরনাকুলাম জেলার মুভাত্থুফুজার আরোলি সোসাইটি-পাড়া এলাকায়। খবর এলাকায় আসতেই কান্নায় ভেঙ্গে পড়েছেন পরিবারের লোকজন।

মৃত ওই পরিযায়ী শ্রমিকের নাম সেলিম মণ্ডল (২৩)। বাড়ি মুর্শিদাবাদের ডোমকলের লস্করপুর জোলপাড়া এলাকায়। জানা গিয়েছে, ১১ মাস আগে নদিয়ার থানারপাড়া সাহেবপাড়া এলাকার নার্গিসা খাতুনের সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয় ডোমকলের লষ্করপুর এলাকার সেলিম মণ্ডলের। স্ত্রী নার্গিসা খাতুনের সঙ্গে বিয়ের পর থেকেই টাকা নিয়ে ঝামেলা হত সেলিমের। সেলিমের দিদি নাসিমা খাতুন জানান, “বিয়ের পর থেকেই টাকার জন্য চাপ দিত সেলিমের স্ত্রী নার্গিসা বিবি। তাই নয়, নার্গিসার মাও সেলিমের কাছে টাকার আবদার করত।” মৃতের বাবা নাসের শেখ জানান, “বিয়ের পর থেকে নানান ধরনের অশান্তি লাগিয়ে রাখতো বউমা-ছেলের মধ্যে। তাতে ছেলে খুব বিরক্ত ছিল। বউমা বাবার বাড়িতে গেলে আসতে চাইতো না।” ওই সব অশান্তির কারণে বিয়ের মাস খানেক পর বাবার বাড়িতেই থাকতে শুরু করে নার্গিসা বিবি। সেই অভিমানে ছেলে কাজের জন্য কখনও কলকাতা কখনও কেরলে থাকতো।

Advertisement

[আরও পড়ুন: Panchayat Election 2023: পুড়ল মুখ! দিলীপ ঘোষের নিজের বুথেই প্রার্থী দিতে পারল না বিজেপি]

সূত্রের খবর, ১৮ দিন আগে কেরলে কাজে গিয়েছিলেন সেলিম। শনিবার বিকেলে মোবাইলে তাঁর স্ত্রী নার্গিসার সঙ্গে কথা হয়। দিদি নাসিমা খাতুন জানান, “সেই সময় এমন কিছু বলেছে স্ত্রী, যার জন্য অপমানিত হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ভাই।” খবর পেয়ে বাবা, মা, দিদি কান্নায় ভেঙ্গে পড়েছেন। তাই নয় মৃতদেহ কীভাবে বাড়িতে আনবেন তা নিয়েও চিন্তায় পড়েছেন। সেলিমের স্ত্রীয়ের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ