১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিধবা মহিলার ফোন নম্বর চাওয়ার শাস্তি! জুতোর মালা পরিয়ে গ্রামে ঘোরানো হল যুবককে, ভিডিও ভাইরাল

Published by: Tiyasha Sarkar |    Posted: May 23, 2022 1:40 pm|    Updated: May 23, 2022 1:40 pm

A youth of Murshidabad allegedly harassed by local people, 5 accused arrested | Sangbad Pratidin

কল্যাণ চন্দ্র, বহরমপুর: বাজার থেকে ফেরার পথে এক মহিলার কাছে ফোন নম্বর চাওয়ার জের। সালিশি সভার নিদানে জুতোর মালা পরিয়ে এলাকায় ঘোরানো হল যুবককে। সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়া এলাকায়। এই ঘটনায় গ্রামের মোড়ল-সহ পাঁচজনকে আটক করা হয়েছে বলে খবর।

জানা গিয়েছে, নির্যাতিত ওই যুবক মুর্শিদাবাদের হরিহরপাড়ার কেশাইপুর এলাকার বাসিন্দা। রবিবার হরিহরপাড়া সবজি হাট সংলগ্ন এলাকায় এক বিধবা মহিলার সঙ্গে দেখা হয় ওই যুবকের। অভিযোগ, সেখানেই মহিলার কাছে তাঁর ফোন নম্বর চান ওই যুবক। মহিলা দিতে রাজি হননি। তাতেই ক্ষুব্ধ হন যুবক। মহিলার অভিযোগ, ফোন নম্বর না দেওয়ায় তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে অভিযুক্ত।

[আরও পড়ুন: সাত দফা মাস্টারস্ট্রোক! অর্জুনকে দলে ফিরিয়ে বিজেপিকে আরও ব্যাকফুটে পাঠাল TMC]

এই ঘটনার কিছুক্ষণ পর যুবকের বাড়িতে চড়াও হয় গ্রামেরই কিছু লোক। এরপর গ্রামে সালিশি সভার আয়োজন করা হয়। সেখানেই যুবককে জুতোর মালা পরিয়ে গ্রামে ঘোরানোর নিদান দেয়। সেই মতো জুতোর মালা পরিয়ে এলাকায় ঘোরানো হয় যুবককে। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তীব্র নিন্দা করেছেন এলাকারই একাংশ। মোড়লের এক্তিয়ার নিয়ে উঠতে শুরু করেছে পুলিশ।

শুধু তাই নয়, ভিডিওটি ভাইরাল হতেই ঘটনার জল গড়িয়েছে থানা পর্যন্ত। জানা গিয়েছে, ইতিমধ্যেই গ্রামের মোড়ল-সহ পাঁচজনকে আটক করা হয়েছে। ঘটনার আর কে বা কারা জড়িত, ঠিক কী হয়েছিল ঘটনার দিন তা খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর।

[আরও পড়ুন: স্ত্রী কলগার্ল! জানার পরই শুরু দাম্পত্য কলহ, অশান্তির মাঝেই উদ্ধার স্বামীর মুণ্ডহীন দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে