৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চারমাসে দুই প্রেমিকাকে খুন শিলিগুড়ির ‘লেডি কিলারে’র! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: September 14, 2021 8:53 am|    Updated: September 14, 2021 8:53 am

A youth of Siliguri allegedly killed 2 girlfriends within 4 months | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: চারমাসের মধ্যে দুই প্রেমিকাকে খুন! শিলিগুড়ির (Siliguri) মাটিগাড়ার ‘লেডি কিলার’ মহম্মদ আখতারের কীর্তিতে হতভম্ব পুলিশ। জানা গিয়েছে শুধু সূচনা মণ্ডলই নন, আরও এক প্রেমিকাকে খুন করেছে ধৃত।

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। হঠাৎই উধাও হয়ে যান মাটিগাড়া জোড়াব্রিজের বাসিন্দা বছর ১৯-এর সূচনা মণ্ডল। পরিবারের তরফে শিলিগুড়ির (Siliguri) মাটিগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নামে পুলিশ। পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে সম্প্রতি মহম্মদ আখতার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তরুণী। এরপরই পুলিশ তাকে জেরা করে।

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় এক ধাক্কায় অনেকটা কমল রাজ্যের সংক্রমণ, মৃত্যু ১০ জনের]

প্রথমে যদিও প্রেমিকার কোনও খোঁজ জানে না বলেই দাবি করে ওই যুবক। তবে একটানা জেরায় সে ভেঙে পড়ে। পুলিশকে জানায়, প্রথম দিকে তরুণীর সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও সমস্যা হচ্ছিল না। সময় যত এগোচ্ছিল, ততই সম্পর্কে তিক্ততা বাড়ছিল। প্রায়শই অশান্তি লেগে থাকত। মাসচারেক আগে ঝগড়াঝাটি চলাকালীন ওই তরুণীকে শ্বাসরোধ করে খুন করে সে। তারপর প্রমাণ লোপাটের জন্য রেললাইনের ধারে একটি জঙ্গলে দেহ পুঁতে রেখেছিল।

এরপরই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ জানিয়েছে, আরও এক প্রেমিকাকে খুন করেছে আখতার। চলতি মাসের ১ তারিখ মাটিগাড়া থেকে উদ্ধার হয় চাঁদমণি চা বাগানের বাসিন্দা অনিতা মাহালির দেহ। প্রথমে মহিলার মা অভিযোগ করেন স্বামীই খুন করেছে তাঁর মেয়েকে। পরবর্তীতে প্রকাশ্যে আসে অন্য তথ্য। জানা যায়, আখতারের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। পুলিশের দাবি জেরায় আখতার স্বীকার করেছে, ৩১ আগস্ট রাতে অনিতাকে খুন করে সে। এরপর তাঁর দেহও পুঁতে দিয়েছিল মাটিতে। 

[আরও পড়ুন: স্বাস্থ্য পরিকাঠামোয় জোর, রাজ্যকে সাড়ে চার হাজার কোটি টাকা দিচ্ছে কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×