BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ায় ‘গণপিটুনি’, প্রাণ গেল যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: October 4, 2021 5:06 pm|    Updated: October 4, 2021 5:06 pm

A youth of South 24 Parganas beaten to death on sunday | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের গণপিটুনিতে মৃত্যুর ঘটনা ঘটল রাজ্যে। এবার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas) জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফের নারায়ণপুর। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, নিহতের নাম মারফত লস্কর। বয়স ২৮ বছর। জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফের নারায়ণপুরের বাসিন্দা তিনি। অভিযোগ, রবিবার রাতে ওই যুবক মোবাইল ফোন-সহ অন্যান্য জিনিসপত্র হাতানোর ছক কষে প্রতিবেশীর বাড়িতে ঢোকে। তা নজরে পড়তেই পরিবারের লোকজন অভিযুক্তকে ভিতরে রেখে দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়। এরপর লোকজন জড়ো হলে দরজা খুলে হাতে নাতে ধরে মারফতকে। প্রতিবেশীদের হাত থেকে বাঁচতে সঙ্গে থাকা ধারালো অস্ত্র এলোপাথাড়ি ভাবে চালাতে থাকে অভিযুক্ত। জখম হন কয়েকজন।

[আরও পড়ুন: মুর্শিদাবাদের কৃষককে গুলি করে খুনের অভিযোগ বিজিবির বিরুদ্ধে, তীব্র উত্তেজনা সীমান্তে]

এরপরই উত্তেজিত জনতা আমগাছে বেঁধে ফেলে মারফতকে। বেধড়ক মারধর করা হয় তাকে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। আশঙ্কাজনক অবস্থায় আক্রান্ত যুবককে উদ্ধার করে ঘুটিয়ারি শরিফ ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ঘুটিয়ারি শরীফ ফাঁড়ির পুলিশ। শুরু হয়েছে তদন্ত। মারধরের ঘটনায় জড়িত সন্দেহে সইফুল মোল্লা ও রমজান নস্করকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই ঘুটিয়ারি শরিফের নারায়ণপুর এলাকায় বেড়েছিল চুরি-ছিনতাইয়ের ঘটনা। মৃত যুবক এর আগেও এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনার সঙ্গে যুক্ত ছিল বলেই অভিযোগ। হাতেনাতে ধরাও পড়েছিল। কিন্তু তখন তাকে ছেড়ে দেয় স্থানীয়রা।

[আরও পড়ুন: Durga Puja 2021: মণ্ডপে জল সঞ্চয়ের বার্তা, পরিবেশ রক্ষার ডাক দিচ্ছে জঙ্গলমহলের এই দুর্গাপুজো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement