BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪৩০  শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

আগ্নেয়াস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট! গ্রেপ্তার যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2022 3:34 pm|    Updated: April 5, 2022 3:50 pm

A youth posted a video with gun, police arrested him | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: আগ্নেয়াস্ত্র নিয়ে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! গ্রেপ্তার যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের (Magrahat) বিলন্দপুর খালপাড় এলাকায়।

ব্যাপারটা কী? এখন সকলেই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। কম-বেশি সকলেই দিনের বেশকিচুটা সময় ফেসবুক, ইনস্টাগ্রামে (Instagram) ডুবে থাকেন। নিয়মিত রিলসও করেন ব্যবহারকারীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি রিল ভিডিও। সেখান দেখা যায়, ইমরান খান নামে এক যুবককে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল গান। সেই ভিডিওতে হঠাৎই ইমরানের হাতে একটি আগ্নেয়াস্ত্র দেখা যায়। তা নিয়েই শোরগোল পড়ে যায়। ইমরানের খোঁজ শুরু করে পুলিশ।

[আরও পড়ুন: বিয়ে ঠিক হয়েছিল একজনের, মেনে নিতে না পেরে একই ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী দুই বান্ধবী

সেই ভিডিওর সূত্র ধরেই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এরপর ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুনকুমার দে-এর নেতৃত্বে এক বিশাল পুলিশবাহিনী রাতভর অভিযান চালায় মগরাহাট ও উস্তির বিভিন্ন এলাকায়। গ্রেপ্তার করা হয় সেলিম শেখ ও আলাউদ্দিন শেখ নামে আরও দু’জনকে। তাঁদের উস্তির নাজরার দেউলা থেকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত ওই দু’জনের কাছ থেকে উদ্ধার করা হয় আটটি আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড কার্তুজ। বেশ কিছু তাজা বোমাও উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, কী কারণে ওই যুবকেরা এই অস্ত্র মজুত করেছিল। ঘটনার সঙ্গে আর কারও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃতদের জেরা করলে বেশ কিছু তথ্য জানা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ফের ঝালদাকাণ্ডে ভাইরাল অডিও! ‘তৃণমূলে আসতেই হবে’, নিহত কংগ্রেস কাউন্সিলরকে চাপ দলীয় কর্মীর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে